মুগদায় ট্রাকের ধাক্কায় মোটরবাইক চালক নিহত
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:৪৭
মুগদায় ট্রাকের ধাক্কায় মোটরবাইক চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদা আমিন মোহাম্মদ গ্রীন মডেল টাউনে ট্রাকের ধাক্কায় মোটরবাইক চালক মো. ইমন খন্দকার (৪০) নামের এক বাইক চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ফারুক হোসেন (৩৫) নামের আরেক যুবক।


২৮ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।


পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।



নিহতকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মিঠু মিয়া বলেন, আজ রাতে দুইজন দক্ষিণ মন্ডা আমিন মোহাম্মদ গ্রীন মডেল টাউন এলাকা দিয়ে বাইক চালিয়ে যাওয়ার সময় একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এতে চালক ইমন ও আরোহী ফারুক দুজনে মাটিতে ছিটকে পড়ে মাথায় গুরুতর জখম হন। পরে দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগ নিয়ে আসলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। বাইক আরোহী ফারুক চিকিৎসাধীন আছেন।


নিহত ইমন গাইবান্ধা সদর পূর্ব কমল নই কুটিপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। বর্তমানে মুগদা মান্ডায় লেটকার গলিতে একটি ভাড়া বাসায় থাকতেন।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আহত যুবকের চিকিৎসা চলছে। বিষয়টি মুগদা থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com