কেরানিগঞ্জে সালিশে যুবক খুন, কিশোরগ‍্যং সদস্যদের তাণ্ডব
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪০
কেরানিগঞ্জে সালিশে যুবক খুন, কিশোরগ‍্যং সদস্যদের তাণ্ডব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় মুরগি চুরির সালিশে ছুরিকাঘাতে মো. আরিফুল ইসলাম আরিফ (১৯) এক যুবক নিহত হয়েছে।


বুধবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া এগারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) নিয়ে আসা তার বন্ধু হাসান জানান, আজ রাতে মুরগি চুরির বিষয় নিয়ে হাসনাবাদ আওয়ামী লীগ অফিসের সামনে একটি সালিশি বসে। সালিশিতে তার এক বন্ধু নাজমুল (২০) বছর বয়সি তার সঙ্গে কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে আরিফের বুকের মাঝে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের বাবা মো. জয়নাল আবেদিন বলেন, আমার ছেলেকে বিদেশে পাঠানোর জন্য আমি তাকে গাড়ির মেকানিকের কাজ শেখার জন্য ওকে গাড়ির ওয়ার্কশপে ভর্তি করেছি। রাতে আমার বড় ছেলে আমাকে মুঠোফোনে জানায় আরিফকে কে বা কারা ছুরিকাঘাত করেছে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেছে। আমি মেডিকেলে এসে আমার ছেলের লাশ দেখতে পাই।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার, নড়িয়া থানার, মনসুরগঞ্জ গ্রামে। বর্তমানে জুরাইন আলমবাগ এলাকার ঢাকা হোটেলের পাশে একটি ভাড়া বাসায় মা বাবার সাথে থাকতো সে তিন ভাই দুই বোন সে ছিল দ্বিতীয়।


ঢাকা মেডিকেলে নিহত আরিফকে বহন করে নিয়ে আসে ৫০-৬০ জনের একদল বখাটে এবং উশৃংখল কিশোর, ধারণা করা হচ্ছে এরা কিশোর গ‍্যং এর সদস্য। চিকিৎসক আরিফকে মৃত ঘোষণার কিছুক্ষণ পরেই তারা আনসার সদস্যকে ধাক্কা দিয়ে ক‍্যাজুলেটি বিভাগ থেকে আরিফের মারদেহ জোরপূর্বক পুলিশ ক্যাম্পের সামনে দিয়ে বীরদর্পে তারা বকাঝকা এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে করতে মরদেহ নিয়ে যায়। তারা চিপস চিনাবাদামওয়ালার চিপস, বাদাম, বুট রাস্তার উপর ফেলে দেয়, কয়েকজন হকারসহ রিকশাওয়ালাদেরকে মারধর করে। ২০ থেকে ২৫ মিনিট এই তাণ্ডব চালায় কিশোর গ্যং-এর সদস্যরা।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, সকাল সাড়ে নয়টা পর্যন্ত কেরানীগঞ্জের যুবকের মরদেহ ঢাকা মেডিকেলে এসে পৌঁছায় নাই। তবে আমি ঘুমিয়েছিলাম বিস্তারিত পরে জানা যাবে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com