দৌলতপুরে মাদকাসক্ত ছেলেকে আটক করতে থানায় অভিযোগ দিলেন মা
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২৫
দৌলতপুরে মাদকাসক্ত ছেলেকে আটক করতে থানায় অভিযোগ দিলেন মা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে মাদকাসক্ত এক ছেলেকে আটক করতে থানায় অভিযোগ দিয়েছেন মা।


২২সেপ্টেম্বর, শুক্রবার রাতে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের তারাগুনিয়া হলবাজার এলাকার মাদকাসক্ত সাদ্দাম হোসেনের মা মোছা. রাশেদা দৌলতপুর থানায় হাজির হয়ে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।


জয়নাল শেখের স্ত্রী রাশেদা অভিযোগে উল্লেখ করেছেন, তার সন্তান সাদ্দাম হোসেন (৩৫) গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক সেবন করে। মাদক সেবনের টাকা না দিলে তাকে ও তার পিতাকে মারপিট করে ঘর থেকে টাকা চুরি করে মাদক সেবন করে। এমনকি মাদক সেবনের টাকা যোগাড় করতে না পারলে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় চুরি করে মাদক সেবনের টাকা সংগ্রহ করে। চুরি যাওয়া ব্যক্তি বা প্রতিবেশীর সম্পদের খেসারত দিতে হয় বাবা-মায়ের।


শুক্রবারও একই গ্রামের বছিরন খাতুনের বাড়ি থেকে হাড়ি-পাতিলসহ আসবাবপত্র চুরি করেছে তার ছেলে। বছিরন খাতুন চুরি যাওয়া সম্পদের অর্থ দাবি করে যেটা আমার ভ্যান চালক স্বামী জয়নাল শেখ ও আমার পক্ষে দেওয়া সম্ভব না। এলাকার চিহ্নিত চোর ও মাদকাসক্ত নিজ সন্তানের এমন কর্মকান্ডে আমরা অতিষ্ঠ ও অসহায় অবস্থার মধ্যে পড়েছি। মাদকাসক্ত ও চোর সন্তান সাদ্দাম হোসেনকে অবিলম্বে আটক করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি করেন অসহায় ও নির্যতিত মা রাশেদা।


এ বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান জানান, অভিযোগ হাতে পেলে তদন্ত করে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


উল্লেখ্য, মাদকাসক্ত সাদ্দামের সাথে একই এলাকার মুন্তাজ, মিঠু, তাজু, খাইরুলসহ ৫-৬জনের একটি চোর চক্র রয়েছে যারা নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই ও বিভিন্ন ধরনের অপরাধ করে সংগ্রহ করা টাকা দিয়ে মাদক সেবন করে থাকে। তাদের এমন অপরাধ কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। অপরাধ ও অন্ধকার জগতে থাকা এ চোর চক্রের সকলকে অবিলম্বে আটক করে আইনের আওতায় আনার দাবি ভূক্তভোগী এলাকাবাসীর।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com