ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত রিকশা চালকের মৃত্যু, গ্রেফতার ৩
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:০৫
ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত রিকশা চালকের মৃত্যু, গ্রেফতার ৩
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগঞ্জে যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত চালক রিপন হোসেনের (৪৫) মৃত্যু হয়েছে।


এ ঘটনায় ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা পুলিশের কাছে ঘটনার স্বীকারোক্তি দিয়েছে।


১৮ সেপ্টেম্বর, সোমবার দুপুরে সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন।


রামগঞ্জ থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হকসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


গ্রেফতারকৃতরা হলেন, রামগঞ্জের দরবেশপুর এলাকার মোক্তার হোসেন দেওয়ানের ছেলে আলভী দেওয়ান হৃদয় (২৪), নোয়াখালীর চাটখিলের মধ্য সোন্দরপুর গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মো. সুজন (২৫) ও নোয়াখালীর চরজব্বর থানার পশ্চিম চরজব্বর গ্রামের আলী আজগর হোসেনের ছেলে বেলাল হোসেন (২৪)।


এরমধ্যে হৃদয়কে শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সুজনকে রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে নোয়াখালীর সুন্দরপুর এলাকা থেকে ও বেলালকে বিকেলে চরজব্বর থানার কাঞ্চন বাজার থেকে গ্রেফতার করা হয়।


এ ঘটনায় নিহত রিপনের ছোটভাই মো. স্বপন বাদী হয়ে রামগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুটিও একটি ডোবা থেকে উদ্ধার করা হয়েছে।


থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর ) ভোরে রিপনের অটোরিকশায় যাত্রী সেজে হৃদয় রামগঞ্জ বাস স্ট্যান্ড থেকে পৌরসভার আঙ্গারপাড়া এলাকায় যাবার উদ্দেশ্য উঠে। একপর্যায়ে হৃদয় রিকশার পেছন থেকে সামনে এসে চালক রিপনের সঙ্গে বসে। এসময় হৃদয় তার চোখে মরিচের গুঁড়া মেরে রিকশাটি ছিনতাই করে পালানোর চেষ্টা করে। এসময় বাধা দিলে ধারালো ছুরি দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করেন হৃদয়। পরে তাকে আহত অবস্থায় পেলে রেখে হৃদয় রিকশাটি নিয়ে পালিয়ে যায়। চাকুটি দরবেশপুর ইউনিয়নের আলীপুর এলাকার কচুরিপানাযুক্ত একটি খালে ফেলে দেয়।


পরে রিকশাটি নোয়াখালীর চাটখিল উপজেলার মধ্য সুন্দরপুর এলাকায় নিয়ে সুজনের কাছে রেখে এক হাজার টাকা নিয়ে হৃদয় নারায়ণগঞ্জের রুপগঞ্জে চলে যায়। পরে সুজন রিকশাটি বেলালের কাছে ৩৫ হাজার টাকায় বিক্রি করে। এরমধ্যে সুজন বিকাশের মাধ্যমে হৃদয়কে ২৫ হাজার টাকা পাঠায়। পুলিশ অভিযান চালিয়ে বেলালের কাছ থেকে রিকশাটি উদ্ধার করে।


এদিকে রিপন চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তিনি রামগঞ্জ পৌর শহরের কাজিরখীল এলাকার মনির উদ্দিন বেপারী বাড়ির আবদুল কাদেরের ছেলে।


সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, ঘটনার পর থেকেই পুলিশ তদন্ত শুরু করে। ভিকটিমও মারা গেছেন। ঘটনার সঙ্গে জড়িত হৃদয়কে গ্রেফতার করা হয়। পরে তার তথ্য অনুযায়ী অন্য দুইজনকেও গ্রেফতার করতে সক্ষম হয়। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com