নড়াইলে লিটন হত্যার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩০
নড়াইলে লিটন হত্যার প্রধান আসামি গ্রেফতার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়ায় ভাঙারি বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে লিটন হোসেন হত্যা মামলার প্রধান আসামি জাকির হোসেন মোল্যা (২৫)কে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।


গত ১৪ সেপ্টেম্বর রাতে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাকির হোসেন উপজেলার রামপুর গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে। নিহত লিটন হোসেন সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার নিজদেবপুর গ্রামের মুজিবর রহমান ঢালীর ছেলে।


১৬ সেপ্টেম্বর, শনিবার জাকির হোসেন মোল্যা কে বিজ্ঞ আদালতে পাঠালে সে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।


পুলিশ জানায়, ঘটনার দিন আসামি জাকির হোসেন মোল্যা ও লিটন হোসেনের মধ্যে ভাঙারি বিক্রির ১ হাজার টাকা ভাগাভাগি নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এর জের ধরে লোহাগড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের মোস্তফা শেখের তিনতলা ভবনের নিচে নবগঙ্গা নদীর দক্ষিণ পাড়ে দুজনের মাঝে বাক বিতণ্ডার সৃষ্টি হয়। বাক বিতণ্ডার এক পর্যায়ে জাকির হোসেন মোল্যা লিটনের মাথায় ইট দিয়ে আঘাত করে এবং মৃত্যু নিশ্চিত করতে কাছে থাকা চাকু দিয়ে লিটনের পেটে গুরুতর জখম করলে ওই স্থানেই লিটন হোসেন মৃত্যুবরণ করে।


লিটনের মরদেহ ঘটনাস্থলে রেখে জাকির চলে যায়। ২ সেপ্টেম্বর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে।


যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর ক্রাইম সিন টিমের সহায়তায় মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। স্থানীয় মেম্বারের মাধ্যমে পুলিশ ভিকটিমের পরিবারকে খবর দিলে তার পিতা-মাতা এসে সন্তানের পরিচয় শনাক্ত করে এবং লোহাগড়া থানায় এজাহার দায়ের করলে একটি হত্যা মামলা রুজু হয়।


লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ মামুনুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে উক্ত হত্যা মামলার মূল আসামি জাকির হোসেন মোল্যা কে উপজেলা পরিষদের সামনে থেকে গ্রেফতার করা হয়।


এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিকে বিজ্ঞ আদালতে পাঠালে সে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এছাড়াও পূর্বে আসামির নামে লোহাগড়া থানায় একটি মামলা রয়েছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com