বোয়ালমারীতে পৃথক দুর্ঘটনায় ২জনের মৃত্যু
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৫৫
বোয়ালমারীতে পৃথক দুর্ঘটনায় ২জনের মৃত্যু
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধূ ও পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত গৃহবধূর নাম মোছা. রহিমা বেগম (৪৮)। সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী।


জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে গোসল করতে গেলে ট্যাংকের পানি শেষ হওয়ায় বৈদ্যুতিক মোটর চালাতে গিয়ে বিদ্যুতায়িত হয়। এ সময় পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে রাত ৯টার দিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


নিহতের ভাই ইনামুল হোসেন জানান, লোক মারফত আমার বোনের বিদ্যুতায়িত হওয়ার খবর পাই। পরে তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক জানান, হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।
রহিমার স্বামী আব্দুর রহমানও ৬ মাস আগে রোগাক্রান্ত হয়ে মারা যায়।


বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ইমরান হোসেন বলেন, বিদ্যুতায়িত রহিমকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।


বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবার ও হাসপাতাল সূত্রে জানতে পেরেছি, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওই গৃহবধূ মারা গিয়েছে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


অপরদিকে একই ইউনিয়নের লঙ্কারচর গ্রামে মধুমতি নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে আব্দুল্লাহ শেখ (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।


পরিবার সূত্রে জানা যায়, লঙ্কারচর গ্রামের মো. মোমিন শেখের ছেলে আব্দুল্লাহ শেখ মৃগী রোগে আক্রান্ত ছিল। স্থানীয় কয়েকজনের সাথে মধুমতি নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে সন্ধ্যার দিকে মৃতদেহ উদ্ধার করে।


বোয়ালমারী ফায়ার সার্ভিস ষ্টেশনের টিম লিডার মো. মিজানুর রহমান জানান, দুপুর দিকে এ ঘটনা ঘটলে স্থানীয় চেষ্টা করে না পেয়ে আমাদের খবর দেয়। থানা ষ্টেশনে কোনো ডুবরী না থাকায় তাৎক্ষণাত ফরিদপুর জেলা ফায়ার সার্ভিস ষ্টেশন থেকে ডুবরী দল এনে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়। আমাদের গাড়িতে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


বিবার্তা/মিলু/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com