বাড্ডায় চুলায় কাজ করার সময় বিদ্যুস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ২২:১১
বাড্ডায় চুলায় কাজ করার সময় বিদ্যুস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তর বাড্ডায় একটি বাসায় চুলায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ হাবিব (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।


রবিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে সজনরা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস জানান, আমার স্বামী আগে ঔসধ ফার্মেসীর ব্যবসায়ী ছিলেন, বর্তমানে তিনি বেকার। আজ সন্ধ্যার দিকে বাসার গ্যাসের চুলার কাজ করার সময় পাশেই বিদ্যুতের লাইনের তারে তার হাত লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পরে। ওই অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন,আমাদের গ্রামের বাড়ী কুমিল্লা জেলার, দাউদকান্দি থানা এলাকায়। তিনি একই এলাকার আলী আহমেদের ছেলে। তিনি বর্তমানে উত্তর বাড্ডার তিন নম্বর রোডের ৬৫ নম্বর নিজ বাসায় পরিবার-পরিজনদের নিয়ে থাকতেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com