এবি ফাউন্ডেশনের উদ্যোগে কৃ‌তি শিক্ষার্থী‌দের সংবর্ধনা প্রদান
প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ২১:১৮
এবি ফাউন্ডেশনের উদ্যোগে কৃ‌তি শিক্ষার্থী‌দের সংবর্ধনা প্রদান
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"ফু‌লের মত ফুট‌বো মোরা আ‌লোর ন্যায় ছুট‌বো, জ্ঞা‌নের আ‌লো সা‌থে নি‌য়ে দেশটা‌কে গড়‌বো" স্লোগানে দিনাজপু‌রের চি‌রিরবন্দর ও খানসামা উপ‌জেলায় চলতি বছরে মাধ্য‌মিক পরীক্ষায় জি‌পিএ- ৫ প্রাপ্ত ৩৬৪ জন কৃ‌তি শিক্ষার্থী‌কে সংবর্ধনা প্রদান করা হ‌য়ে‌ছে।


শুক্রবার বি‌কেল চিরিরবন্দর উপ‌জেলার কন‌ভেনশন এন্ড ক‌মিউ‌নি‌টি সেন্টা‌রে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করা হয়।


এবি ফাউন্ডেশনের সদস্য ডা.শামীমা আমজাদের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দা‌নেশ বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যাল‌য়ের উপাচার্য এম কামরুজ্জামান। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এবি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও স্বাধীনতা পদকপ্রাপ্ত যুদ্ধাহত বীর মু‌ক্তি‌যোদ্ধা ডা. এম আমজাদ হো‌সেন।


এছাড়াও উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা কর্মকর্তা ফজ‌লে এলাহী, উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি সুনীল কুমার সাহা, সাধারন সম্পাদক আব্দুল আলিম সরকার, আমেনা-বাকী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও ডিন লেফটেন্যান্ট কর্ণেল কাজী শাহাবুদ্দিন আহমেদ, এবি ফাউন্ডেশনের চিফ কোঅর্ডিনেটর জয়ন্ত রায়,এবি ফাউন্ডেশনের সদস্য আজমত হোসেন সৈকত উপস্থিত ছিলেন।


অনুষ্ঠা‌নে শিক্ষার্থী‌দের উ‌দ্দে‌শে বক্তারা ব‌লেন, সা‌র্টি‌ফি‌কেট কিংবা জিপিএ-৫ পাওয়া বড় কথা নয় মানবিক মানুষ হয়ে ওঠাই হোক তোমাদের লক্ষ্য। সততা ও নিষ্ঠার সাথে দেশ ও দশের কল্যাণে নিজেকে নিয়োজিত করো এটাই প্রত্যাশা। আজ‌কে তরুণ‌দের যুদ্ধে যাবার সময়। ত‌বে এ যুদ্ধ নিজেকে গড়ার যুদ্ধ, দেশ গড়ার যুদ্ধ। স‌ত্যের প‌থে এগিয়ে যাওয়ার যুদ্ধ। এই সংবর্ধনা অনুষ্ঠান থে‌কে অনু‌প্রেরণা নি‌য়ে দুরূহ চ্যা‌লেঞ্জ মোকা‌বিলা ক‌রে অসীম সম্ভাবনার বাংলা‌দেশ‌কে গড়‌তে শিক্ষার্থী‌দের ভূমিকা রাখতে হবে। দক্ষতা ও জ্ঞান অর্জনের মধ্য দি‌য়ে বর্তমান সরকা‌রের স্মার্ট বাংলা‌দেশ গড়ার কা‌জে অবদান রাখার আহ্বান জানান বক্তারা।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com