ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ আর নেই
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৬
ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ আর নেই
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুর রশীদ আর নেই।


৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রাত ৩টার দিকে ঢাকায় আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৮ বছর।


পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত ২২ আগস্ট থেকে বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং তিন কন্যা সন্তানসহ অসংখ্য ভক্ত, অনুসারী ও গুণগ্রাহী রেখে গেছেন। আব্দুর রশীদ ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নের বেড়বাড়ি গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম মৃত আহম্মদ আলী বিশ্বাস।


আজ বিকাল ৪টায় বাদ আসর ঝিনাইদহ উজির আলী হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠ ইদগাহ ময়দানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।


জানা যায়, বিশিষ্ট এ রাজনীতিবিদ ঝিনাইদহ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য, মরমি কবি পাগলাকানাই অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ঝিনাইদহের সাবেক পিপি ছিলেন। এছাড়া, আব্দুর রউফ ডিগ্রি কলেজ, ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ, বেড়বাড়ি মাধ্যমিক বিদ্যালয়, বাড়িবাথান দাখিল মাদ্রাসা, জিয়ানগর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ছিলেন।


তার মৃত্যুতে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকী সমি, ঝিনাইদহ-৩ আসনের সাংসদ শফিকুল আযম খান চঞ্চল, ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজীম আনার, আইনজীবী সমিতির সভাপতি রবিউল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরণ চেয়ারম্যান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া জেরিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com