নওগাঁয় আ.লীগ অফিসে 'স্মার্ট কর্নার' উদ্ভোধন
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৮
নওগাঁয় আ.লীগ অফিসে 'স্মার্ট কর্নার' উদ্ভোধন
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্ভোধন করা হয়েছে।


বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা ১২ টায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কো- চেয়ারম্যান কবির বিন আনোয়ার ফিতা কেটে স্মার্ট কর্নারের উদ্বোধন করেন।


উদ্বোধন শেষে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মালেকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য কবির বিন আনোয়ার বলেন, সারা দেশে ৭৮টি স্মার্ট কর্নার চালু করা হবে। আজকে নওগাঁয় স্মার্ট কর্নার স্থাপনের মধ্য দিয়ে ৩৬ টি জেলায় ডিজিটাল স্মার্ট কর্নার স্থাপন সম্পূর্ণ হলো। বঙ্গবন্ধু কন্যা ডাক দিয়েছেন স্মার্ট বাংলাদেশ গঠন করতে হবে। বর্তমান যে ডিজিটাল বাংলাদেশ, তারই উন্নত রূপ হচ্ছে স্মার্ট বাংলাদেশ। নাগরিক যখন স্মার্ট হবে, তখন সবই স্মার্ট হবে।


তিনি আরো বলেন, ডিজিটাল প্লাটফর্মকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারনা চালানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামীলীগ। পাশাপাশি তুলে ধরা হবে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডও। এই কর্নার থেকে প্রতিটি উপজেলা তথা ইউনিয়ন পর্যায়ে কিছু তরুন নারী-পুরুষ তৈরী করা হবে। যারা অনলাইন প্লাটফর্মে নৌকার পক্ষে ক্যম্পেইন করবে। পাশপাশি সরাকারের বিরুদ্ধে গুজব রুখে দিয়ে সার্বিক উন্নয়ন বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিবে। তিনি বলেন, গত ৩ বারেরমত এবারও বাংলাদেশের জনগন শেখ হাসিনার পক্ষেই রায় দিবেন।


এসময় অন্যান্যদের মধ্যে, খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ ৫ আসনের সাংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ ৩ আসনের সাংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম রফিকসহ জেলা ও সকল উপজেলার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাকিব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com