মো‌রেলগ‌ঞ্জে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৯
মো‌রেলগ‌ঞ্জে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন
বা‌গেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বা‌গেরহা‌টের মো‌রেলগ‌ঞ্জে উৎসব মুখর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে।


৬ সে‌প্টেম্বর, বুধবার বেলা ১১ টায় মো‌রেলগঞ্জ কেন্দ্রীয় হ‌রিসভা ম‌ন্দির প্রাঙ্গ‌নে জন্মাষ্টমী উদযাপন কমিটির উদ্যোগে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমীর প্রদীপ প্রজ্জালন করা হয় এবং আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।


উপ‌জেলা পূজা উদযাপন পরিষদের সভাপ‌তি শ্রী শংকর কুমার রা‌য়ের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সেবে উপ‌স্থিত ছি‌লেন কেন্দ্রীয় আওয়ামী লী‌গের কার্যনির্বাহী সদস‌্য ও বাগেরহাট-৪ আস‌নের সংসদ সদস‌্য বীর মু‌ক্তি‌যোদ্ধা অ‌্যাড. আ‌মিরুল আলম মিলন।


পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার সাহার সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান, সার্বজনীন শ্রী শ্রী হ‌রিসভা ম‌ন্দির ক‌মি‌টির সভাপ‌তি বাবু রনজীৎ ঘরাই, উপজেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সাইদুর রহমান ও সার্বজনীন শ্রী শ্রী হ‌রিসভা ম‌ন্দির ক‌মি‌টির সাধারণ সম্পাদক রতন কুমার সাহা বিশেষ অতিথি ছিলেন।


পরে ম‌ন্দির প্রাঙ্গন থেকে একটি আনন্দ র‌্যালি বের করে সনাতন হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষ। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থা‌নে গিয়ে শেষ হয়।


সব‌শে‌ষে প্রসাদ বিতরণ করা হয়।


বিবার্তা/রাজীব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com