শাহজাহানপুরে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪৩
শাহজাহানপুরে পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী শাহজাহানপুরের গুলবাগ এলাকার ২৯৯ নম্বরের একটি বাসায় মুক্তা আক্তার মিতু (২১) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


৫ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটে এ ঘটনা ঘটে।


পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটায় তাকে মৃত ঘোষণা করেন।


নিহত গৃহবধূকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার স্বামী মো. পারভেজ আহমেদ তিনি জানান, গত দুইদিন আগে পারিবারিক বিষয় নিয়ে আমার সাথে ঝগড়া হয়। সেই ঝগড়ার বিষয় নিয়ে আজ আবার সকাল দশটার দিকে ঝগড়া বাধে। আমি রেগে তাকে চর থাপ্পড় মারি। এরপর আমি বাসা থেকে বের হয়ে গেলে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়।


পরে আমি খবর পেয়ে বাসায় এসে দরজা ধাক্কা দেই। দরজা না খোলায় দরজা ভেঙে দেখি আমার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আছে। আমরা ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে খিদমা হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে বাসায় নিয়ে যাই। পরে পুলিশ খবর পেয়ে বাসার থেকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, আমার শ্বশুর বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানার মানিকারচর গ্রামে। আমার স্ত্রী ওই গ্রামের মানিক মিয়ার মেয়ে। বর্তমানে ২৯৯ নম্বর বাসার গুলবাগ শাহজাহানপুর এলাকার একটি বাড়ির পঞ্চম তলায় সপরিবারে থাকতাম।


শাহজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, আমরা দুপুরে খবর পেয়ে গুলবাগের বাসায় খাটের উপর থেকে চিত অবস্থায় তার মরদেহ উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেল নিয়ে আসি। চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবু ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com