কর্ণফুলীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৮
কর্ণফুলীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৩
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙ্গারচর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তিনজন আহত হয়েছেন। শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডাঙ্গারচর হাজী সালেহ আহম্মেদের বাড়িতে এ ঘটনা ঘটে।


আহতরা হলেন-হাজী সালেহ আহম্মেদের বাড়ির মনিরুল আলমের ছেলে রিয়াদ (১৬), নূর আলমের মেয়ে নাঈমা (১২) ও জানে আলমের মেয়ে রাধিকা (১৫)। তারা তিনজন সম্পর্কে চাচাতো ভাই-বোন।


বিষয়টি নিশ্চিত করে জুলধা ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাহাব উদ্দিন বলেন, এলপি গ্যাস সিলিন্ডার থেকে ইদানিং কতগুলো তেল (নেন্টা) পাওয়া যাচ্ছে। এগুলো বের করলে বিক্রি করতে পারে। ঠিক ওই বাড়ির একজন মহিলা এলপি সিলিন্ডার থেকে তেল (নেন্টা) গুলো বের করার সময় আগুন লেগে যায়।


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর আশেক নূর জানান, শনিবার রাতে কর্ণফুলী থেকে সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তিনজন দগ্ধ হয়। পরে তাদেরকে উদ্ধার করে চমেকে জরুরী বিভাগে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে তাদেরকে ওয়ার্ডে ভর্তি করা হয়।


সর্বশেষ তথ্য অনুযায়ী, এই প্রতিবেদন লেখা পর্যন্ত চিকিৎসা শেষে দু’জন বাড়িতে ফিরে আসলেও এখনো শিশু নাঈমা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/জাহেদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com