কুতুবদিয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৭
কুতুবদিয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুতুবদিয়ায় বসতঘরে ঢুকে মোনতাহা নামের ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণ অলংকার লুট করেছে দুর্বিত্তেরদল।


শুক্রবার (১ সেপ্টেম্বর ) রাত ৯টায় উপজেলার দক্ষিণ ধূরুং মশরফ আলী বলীর পাড়ার হাছান আলীর বাড়িতে এ ঘটনা ঘটেছে।


হাছান আলীর স্ত্রী পাশের নলকূপে পানির জন্য গেলে হাছান আলীর ভাই মোহাম্মদ হোছনের ছেলে মোহাম্মদ ফোরকান (২৫) বাড়িতে ঢুকে আলমিরা ভেঙে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যাওয়ার সময় ঘরে পড়ার টেবিলে বসা মোনতাহা দেখে ফেললে তাকে এলোপাতাড়ি কুপিয়ে বাড়ি নির্মাণের জন্য রাখা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।


স্থানীয়রা মোনতাহাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. জয়নব বেগম তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।


মোনতাহা পূর্ব ধূরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।


আহত মোনতাহার ভাই সালাউদ্দিন জানান, আমার পিতাসহ আমরা তিন ভাই উপজেলা সদরে হোটেল ব্যবসা করি, বাড়িতে আমার মা ও ছোট বোন থাকে, নতুন বাড়ি নির্মাণ করার জন্য ৩ লাখ ৭০ হাজার টাকা বাড়ির আলমিরাতে ছিল। আমার মায়ের অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে আমার ছোট বোনকে কুপিয়ে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায়।


ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য তোফায়েল আহমেদ। গুরুতর আহত ছাত্রী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলা রুজু হয়েছে।


বিবার্তা/কুতুবী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com