‘ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না’
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ২২:২০
‘ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না’
বা‌গেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী বলেছেন, আজকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। কেউ রাজনীতির নামে আর মানুষ মারতে পারবে না। বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যার সাথে জড়িত আত্মস্বীকৃত খুনিদের জিয়াউর রহমান বিচার করে নাই। বরং আইন করে তাদের বিচার কার্যক্রম বন্ধ করেছিলেন। ইতিহাসের জঘন্যতম এই হত্যাকাণ্ডে জিয়াউর রহমান জড়িত ছিলেন।


৩১ আগস্ট, দুপুরে বাগেরহাটের রামপাল উপজেলা তাঁতী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরো বলেন, রামপাল উপজেলার যত উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। আর এর পেছনের কারিগর ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার সহধর্মিণী পরিবেশ বন ও জলবায়ু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম হাবিবুন নাহারের।


আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে ঘাতকের নির্মম বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।


রামপাল উপজেলা তাঁতী লীগের সভাপতি নাজমুল হাসান সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় রামপাল উপজেলা আওয়ামী লীগ, তাঁতী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বক্তব্য দেন।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com