উপজেলা পরিষদ নির্বাচন
বোয়ালমারীতে মনোনয়নপত্র ফরম জমা দিলেন ১৭ প্রার্থী
প্রকাশ : ১০ মে ২০২৪, ১৪:৩৬
বোয়ালমারীতে মনোনয়নপত্র ফরম জমা দিলেন ১৭ প্রার্থী
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থী মনোনয়নপত্র ফরম জমা দিয়েছেন।


মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকাল ৪টা পর্যন্ত প্রার্থীরা নির্বাচন কমিশনের ওয়েবসাইটের অনলাইনে এসব মনোনয়নপত্র জমা দেন। তবে কয়েকজন প্রার্থী শেষ দিনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসানের কার্যালয়ে প্রতীকী মনোনয়নপত্র জমা দেন। এতে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ৬ জন।


মনোনয়নপত্র ফরম জমাদানকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, চতুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, মো. মনিরুজ্জামান মৃধা লিটন ও ব্যবসায়ী মো. হিরু মুন্সী।


ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর আ.লীগের সদস্য মো. রাহাদুল আকতার তপন, এমএম শাফিউল্লাহ্ (সাফি), মো. শফিকুল হক টিপন মিয়া, আসাদুজ্জামান পরশ সিকদার ও মো. জোবায়ের হোসেন।


মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রেখা পারভীন, মণিকা রাজবংশী, মোছা. শাহনাজ বেগম, পারভীন রহমান, ঝর্ণা বেগম, কাজী সালমা শাহিন। সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।


সহকারী রিটার্নিং কর্মকর্তা জানান, তফশিল অনুযায়ী চতুর্থ ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৯ মে, বাছাই ১২ মে, বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৩ থেকে ১৫ মে, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে, প্রতীক বরাদ্দ ২০ মে। আর ভোটগ্রহণ হবে ৫ জুন।


বিবার্তা/মিলু/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com