হিলি সীমান্তের শূণ্যরেখায় রাখি উৎসব মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময়
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ০১:০৬
হিলি সীমান্তের শূণ্যরেখায় রাখি উৎসব মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময়
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলি সীমান্তের শূণ্যরেখায় ভারতের রোটারি অফ ক্লাব বালুরঘাটের একটি দল রাখি বন্ধনের আয়োজন করে। এসময় দুই দেশের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফসহ বন্দর ব্যবসায়ীদের হাতে রাখি পরিয়ে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা।


বুধবার (৩০ আগস্ট) বিকেল ৫টায় সীমান্তে রোটারি অফ ক্লাব বালুরঘাটের সভাপতি উত্তম আগরওয়ালা ও সাধারণ সম্পাদক শুভজিৎ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল এসে হিলি সীমান্তের শূন্য রেখায় পৌঁছায়।


এসময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফ সহ হিলি বন্দরের ব্যবসায়ী ও সাংবাদিকদের হাতে রাখি পড়িয়ে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা।


রোটারি অফ ক্লাব বালুরঘাটের সভাপতি উত্তম আগরওয়ালা বলেন, রাখি বন্ধন আমাদের ভারতের একটি ঐতিহ্যবাহী উৎসব। ভ্রাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষ্যে আজ আমরা বালুরঘাট থেকে হিলি সীমান্তে এসেছি। উভয় দেশের মধ্যে সু-সম্পর্ক বজায় রাখতে সীমান্তে রাখি বন্ধন অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা বিজিবি সদস্যদের হাতে রাখি পড়িয়ে দিয়েছি। হিলি বন্দরের ব্যবসায়ী ও সাংবাদিকদের হাতে রাখি পড়িয়ে তাদের মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছি। পাশাপাশি ভারত সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ সদস্যদেরও রাখি পড়িয়ে মিষ্টি দিয়েছি। আমরা আশা করছি প্রতি বছর দুই দেশের মধ্যে সৌহার্দ্যপণ্য সম্পর্ক সুদৃঢ় করতে এই আয়োজন অব্যাহত থাকবে।


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com