বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৭:৫০
বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক
বেয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত ডাকাতদের বুধবার (৩০ আগস্ট) দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বোয়ালমারী থানার উপপরিদর্শক মামুন ইসলাম বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নং ১২।


মামলা সূত্রে জানা যায়, উপজেলার চরবনমালিপুর গ্রামের লায়েক মোল্যার মেহগুনি বাগানের ভেতর মঙ্গলবার দিবাগত রাত ২টায় ডাকাতির উদ্দেশ্যে ১২-১৩ জনের একটি ডাকাতদল জড় হয়। গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালমারী থানার পুলিশ অভিযান পরিচালনা করে ডাকাতি প্রস্ততির সময় ৫ ডাকাতকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায়।


আটককৃতরা হলেন; গাইবান্ধা জেলার দক্ষিন গিদারি গ্রামের আব্দুল কুদ্দুস মোল্যার ছেলে মো. জাকির হোসেন (৪৫), মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দারিয়াপুর গ্রামের মো. মালেকের ছেলে পিকুল শেখ, মধুখালী উপজেলার পশ্চিম গাড়াখোলার গ্রামের আশরাফুজ্জামান ইলিয়াস জোয়াদ্দারের ছেলে এরশাদুজ্জামান ইমন (৪১), একই গ্রামের মুক্তার শেখের ছেলে মো. সবুজ (৩৮), জাহাপুর ইউনিয়নের জফরাকান্দী গ্রামে মৃত হাসেম শেখের ছেলে মো. আনোয়ার শেখ (৫০)। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


মামলার বাদী বোয়ালমারী থানার উপপরিদর্শক মামুন ইসলাম জানান, রাতে ডাকাতি করার প্রস্তুতির সময়ে গোপন সংবাদ পেয়ে কৌশলে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে আটক করি। এ সময় তাদের কাছে তিনটি রামদা, একটি চাইনিজ কুড়াল, ও একটি এ্যাঙ্গেল রড উদ্ধার করা হয়।


বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, রাতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করা হয়। মামলা দিয়ে তাদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।


বিবার্তা/হাসান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com