পুঠিয়ায় ঋণের দায়ে চাল ব্যবসায়ীর ‘আত্মহত্যা’
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৭:৪৩
পুঠিয়ায় ঋণের দায়ে চাল ব্যবসায়ীর ‘আত্মহত্যা’
পুঠিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পুঠিয়ায় ঋণের দায়ে মন্টু আলী (৪৪) নামের এক চাল ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন।


৩০ আগস্ট, বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের ধোপাপাড়া-মহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মন্টু আলী ওই গ্রামের মনির হোসেনের ছেলে।


মৃতের ছেলে সজিব হোসেন বলেন, তার বাবা বিগত সময়ে বিভিন্ন এনজিও ও স্থানীয় দাদন ব্যবসায়ীর কাছ থেকে চড়া সুদে ঋণ নিয়ে চাতাল মিলে চালের ব্যবসা শুরু করেন। যার পরিমাণ প্রায় ১০ লাখ টাকা। তবে গত কয়েক বছর ব্যবসায় লোকসান করেছেন। এতে তিনি চরম হতাশায় দিনপাত করছিলেন। আর এই কারণে বুধবার ভোররাতে বাড়ির পাশে একটি গাছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।


ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিলুর রহমান বলন, ব্যবসায়ী মন্টু ধারদেনা ও ঋণের দায়ে অনেক কষ্টে দিনপাত করছিলেন। তার পরিবারে দুটি ছেলে। তারা স্কুল কলেজে লেখাপড়া করে। এ সকল কারণে কিছুদিন আগে একবার তিনি স্ট্রোক করেছিল। এ সকল কারণে তিনি আত্মহত্যা করতে পারে।


এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক আলামত ও সুরাতহাল দেখে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।


ওসি বলেন, অভাবগ্রস্ত থেকে তিনি মানষিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। আর সেই কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন। তার পরিবারের দাবিতে লাশের ময়নাতদন্ত ছাড়াই দাফন করার অনুমতি দেয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সোহানুর/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com