চবির আবাসিক হল থেকে মোটরসাইকেল চুরি: মূল ফটকে তালা
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৬:৫৩
চবির আবাসিক হল থেকে মোটরসাইকেল চুরি: মূল ফটকে তালা
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শহিদ আব্দুর রব হল থেকে এক শিক্ষার্থীর মোটরসাইকেল চুরির ঘটনায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে তালা দিয়েছে সাধারণ শিক্ষার্থীরা।


জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে হলের গেটে বাইক ও সাইকেল রাখার স্থানে বাইক রাখলেও পরদিন শনিবার (২৬ আগস্ট) সকালে বাইকটি পাওয়া যায়নি। তখন হলের গার্ড ও কর্তৃপক্ষকে জানানো হলে তারা কিছু জানে না বলে প্রাথমিকভাবে জানায়।


গাড়ির মালিক ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ স্টাডিজ বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. হৃদয় প্রামানিক জানান চুরি হওয়া মোটরসাইকেলটি সাড়ে তিন লক্ষ টাকা সমমূল্যের। তিনি বলেন, ‘আমি রাত দশটায় গাড়ি রেখে রুমে যাই এবং রাত সাড়ে তিনটার সময় ও গাড়িটা যথাস্থানে দেখি। তবে আজ দুপুর বারোটার দিকে গাড়িটি খোঁজ করলে পাওয়া যায় না।’


তিনি আরো বলেন, অনেক খোঁজাখুঁজির পর ও গাড়ি না পেয়ে হলের প্রভোস্ট ও প্রক্টরকে বিষয়টি জানানো হলেও তারা বিষয়টি হালকা ভাবে নেয়।


চুরি হওয়া গাড়িটি হলো কালো রঙের Suzuki gixxer sf মডেলের।


এ বিষয়ে জানতে চাইলে শহিদ আব্দুর রব হলের প্রভোস্ট অধ্যাপক ড. দানেশ মিয়া বলেন, আমি অভিযোগ পেয়েছি, সিসিটিভি ফুটেজ দেখে চোরদের শনাক্ত করা হবে। আমরা প্রক্টরিয়াল বডির সাথে মিলে তদন্ত করব।


বিবার্তা/মহসিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com