খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২২:০২
খিলগাঁওয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁও দক্ষিণ গোরানে আবু সামা অপু ( ২৩) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। অপু সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। বর্তমানে পূর্ব গোড়ান টেম্পোস্ট্যান্ড ৮ নম্বর রোডের ১৫২ নম্বর টিনশেড ভাড়া বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।


পরিবারের উদ্ধৃতি দিয়ে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হক ভুঁইয়া বলেন, খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে অপুর মরদেহ উদ্ধার করা হয়। পরিবার দাবি করছে, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়েছে সে। স্বজনরাই তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখানে মৃত ঘোষণার পর অপুর মরদেহ আবার বাসায় নিয়ে যান তারা। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে, সে বিষয়ে কিছু জানাতে পারেনি পরিবার। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


অপুর বাবা আব্দুর রউফ জানান, দুপুরে অপু ও তার ছোট বোনকে বাসায় রেখে আব্দুর রউফ জুমার নামাজ পড়তে মসজিদে যান। নামাজ থেকে বাসায় ফিরে শুনতে পান, রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস নিয়েছেন অপু। তখন দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে খিদমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন,আমার ছেলে খিলগাঁও চৌরাস্তায় এমপোল ফার্মেসিতে কর্মরত ছিল, সেখানে তার বেতন ছিল ১৪ হাজার তার বেতনের টাকায় আমাদের সংসার চলত। আমার ছেলের কোন বাজে নেশা ছিল না কোন মেয়ের সাথে সম্পর্ক ছিল না তারপরও কেন এই ঘটনাটি ঘটালো বুঝে উঠতে পারছি না।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com