কর্ণফুলী উপজেলা আ.লীগের শোক সভায় ভূমিমন্ত্রী
'সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার মুছে গেছে'
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২০:৪৩
'সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার মুছে গেছে'
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আমাদেরকে ধাক্কা মারবেন আমরা পড়ে যাবো? এত সহজ। আ.লীগের জন্ম আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই। অনেক আগেই সংবিধান থেকে তত্ত্বাবধায়ক সরকার মুছে গেছে। শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের আলোকে নির্বাচন হবে। তাদের (বিএনপির) সমস্ত দরজা বন্ধ হয়ে গেছে। তারা কোনোভাবেই সামনের দিকে এগোতে পারছে না। তাদের একটি দরজাই শুধু খোলা আছে। তা হলো নির্বাচনে আসা।


শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে চরলক্ষ্যা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে কর্ণফুলী উপজেলা আ.লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ভূমিমন্ত্রী বলেন, দেশে উন্নয়ন হয়েছে, উন্নয়ন চলমান রয়েছে। আ.লীগ সরকার উন্নয়ন করে যাচ্ছে। তা আপনারা খাবেন, তা কখনো হবে না। জাতির পিতার কী অপরাধ ছিল? তার জীবন যৌবন বাঙালি জাতির জন্য উৎসর্গ করেছিলেন। যার নেতৃত্বে স্বাধীনতা অর্জন হয়েছিল তাকে ও তার পরিবারকে হত্যা করেছিল ওরা। পৃথিবীতে এমন কোন নজির নেই, রাষ্ট্রপতির সাথে তাঁর পরিবারের সবাইকে হত্যা করা হয়েছে।


মন্ত্রী বলেন, দেশকে নৈরাজ্যর দিকে ঠেলে দিতে চায় বিএনপি। তারা এক দফা আন্দোলন করে ব্যর্থ হয়েছে। জনগণকে আর বোকা বানানো যাবে না। তারা মনে করেছিল আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দাড়িওয়ালা-টুপিওয়ালা থাকবে না। অথচ দেখেন সাড়ে ১৪ বছরের আ.লীগের শাসন আমলে টুপিওয়ালা-দাড়িওয়ালা বেড়ে গেছে।


তিনি আরও, আমার বিচার বিশ্লেষণে তারা চরমভাবে হতাশ হয়ে গেছে। তারা বলেছিল আমাদের লজ্জা শরম নেই। এখন আমি বলছি তাদের লজ্জা শরম নেই। আমি সত্যকে সত্য বলার চেষ্টা করি। জনগণ যদি আমাকে চায়। আমি থাকব। না চাইলে আমি ভোটেও আসব না।


উপজেলা আ. লীগের সভাপতি আলহাজ্ব ফারুক চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ.লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।


উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের সঞ্চলনায় এতে প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।


এছাড়াও শোক দিবসের আলোচনা সভায় আরও বক্তব্য দেন, আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, কর্ণফুলী উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মো. আলী, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আ.লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম টুকু, এস এম হোসেন, রফিক আহমেদ, জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমির আহমেদ, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী।


এছাড়াও শোক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ডা: ফারহানা মমতাজ,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দীন হায়দার, সম্পাদক সেলিক হক, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান, ভারপ্রাপ্ত সম্পাদক সাঈদ খান আরজু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজি।
এছাড়াও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ শোক সভায় উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহেদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com