বঙ্গবন্ধুর সমাধিতে কোস্ট গার্ড মহাপরিচালকের শ্রদ্ধা
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ১৩:১৭
বঙ্গবন্ধুর সমাধিতে কোস্ট গার্ড মহাপরিচালকের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কোস্ট গার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনবিপি, বিসিজিএম, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শোকাবহ আগস্টের শ্রদ্ধা নিবেদন করেছেন।


বুধবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় তিনি টুঙ্গিপাড়া পৌঁছে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান।


পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থেকে শতাব্দীর মহানায়কের প্রতি সম্মান প্রদর্শন করেন।


এরপর কোস্ট গার্ডের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। ভিউগলে তোলা হয় বেদনার মূর্ছনা। প্রদান করা হয় সশস্ত্র সালাম।


এরপর সূরা ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের কাল রাতে বিপথগামী সেনা সদস্যদের হাতে শাহাদত বরণকারীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন কোস্টগার্ড প্রধান। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশ জাতির অব্যাহত অগ্রগতি, উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণের জন্য।
দোয়া মোনাজাত শেষ কোস্ট গার্ড মহাপরিচালক বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।


বাংলাদেশ কোস্ট গার্ড মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদনের সময় কোস্ট গার্ড সদর দপ্তরের পদস্থ কর্মকর্তা, জোনাল কমান্ডার পশ্চিম জোন, অন্যান্য কর্মকর্তাগণসহ বিভিন্ন স্তরের কোস্ট গার্ড সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সঞ্জয়/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com