চট্টগ্রামে ছিনতাইয়ের শিকার ৪ মাদ্রাসার ছাত্র
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ১৫:০৮
চট্টগ্রামে ছিনতাইয়ের শিকার ৪ মাদ্রাসার ছাত্র
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নে রেললাইনে ঘুরতে গিয়ে মাদ্রাসার ৪ ছাত্র থেকে মোবাইল ছিনতাই ঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।


রবিবার (২০ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আধুনগর ইউনিয়নে এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।


আটককৃতরা হলেন, আধুনগর ইউনিয়নের মাহবুবুর রহমান এর পুত্র মোহাম্মদ জুবায়ের (২৬), বড়হাতিয়া ইউনিয়নের ইমরান এর পুত্র ইব্রাহিম (২৬) এবং বড়হাতিয়া ইউনিয়নের শামসুর আলম এর পুত্র মোহাম্মদ দিদারুল ইসলাম (২৩)।


এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া দুটি মোবাইল ও নগদ টাকা।


জানা যায়, এর আগে গত ১৮ আগস্ট সন্ধ্যায় রেললাইন থেকে মাদ্রাসায় ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় ছিনতাইয়ের শিকার হন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ৪ আবাসিক ছাত্র।


এসময় সংঘবদ্ধ ছিনতাইকারীর দল গতিরোধ করে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। এছাড়াও এক ছাত্রদের কাছ থেকে পিনকোড সংগ্রহ করে মোবাইল ব্যাংকিং থেকে ২ হাজার ৬শ’ টাকা আরেকটি অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেয়।


বিষয়টি মাদ্রাসায় এসে তারা হোস্টেল সুপারকে অবহিত করলে তিনি থানা পুলিশকে অবহিত করে।স্থানীয়রা বলেন, নব নির্মিত রেললাইনে প্রায় সময় পথচারীরা ছিনতাইয়ের শিকার হন।


স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ। জানতে চাইলে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) রাশদুল ইসলাম বলেন, মাদ্রাসার ৪ ছাত্র থেকে মোবাইল ছিনতাই ঘটনার অভিযোগ প্রাপ্তির ৬ ঘণ্টার মাথায় অভিযান চালিয়ে ছিনতাই সাথে জড়িত তিন কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করি।


পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করে৷ এসময় ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনজনের বিরুদ্ধে থানা মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাদের আদালতে পাঠানো হয়।


তিনি আরো বলেন, উঠতি বয়সি কিশোর গ্যাংয়ের তালিকা তৈরি করা হচ্ছে। পাশাপাশি ওই এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হবে। অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধ দমনে পুলিশের বিশেষ টিম কাজ করছে।


বিবার্তা/জাহেদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com