ব্রাহ্মনবাড়িয়ায় বিএনপি’র পদযাত্রা কর্মসূচি পালিত, স্ট্রোক করে এক নেতার মৃত্যু
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ১৯:০৫
ব্রাহ্মনবাড়িয়ায় বিএনপি’র পদযাত্রা কর্মসূচি পালিত, স্ট্রোক করে এক নেতার মৃত্যু
ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃ প্রতিষ্ঠার এক দফা দাবিতে ব্রাহ্মনবাড়িয়ায় পদযাত্রা করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।


১৯ আগস্ট, শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দুটি পক্ষ পৃথকভাবে এ কর্মসূচি পালন করেন। দুপুরে শহরের সরকারি কলেজের সামনে থেকে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকনের নেতৃত্বে পদযাত্রা কর্মসূচি শুরু হয়। পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টি. এ রোডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


এছাড়াও একই দাবিতে বিএনপি’র অপর পক্ষ সকালে শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে একটি পদযাত্রা কর্মসূচি করে। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ। সভায় বক্তারা, দ্রুত একদফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানান। কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।


এদিকে পদযাত্রা কর্মসূচিতে যোগ দিতে এসে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মিয়া চাঁন মেম্বার নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। তিনি জেলার বিজয়নগর উপজেলা চরইসলামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ.বি.এম মোমিনুল হক জানান, সকালে পদযাত্রায় অংশ নিতে মিয়া চাঁন মেম্বার বিজয়নগর থেকে আসা মিছিলের সাথে আসেন।


পরে শহরের কাউতলী এলাকায় এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত জেলা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com