মধুখালীর অসুস্থ আ’লীগ নেতা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৭:৪০
মধুখালীর অসুস্থ আ’লীগ নেতা পেলেন প্রধানমন্ত্রীর অনুদান
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের মধুখালী উপজেলার অসুস্থ আওয়ামী লীগ নেতা এস কে গণি পেয়েছেন প্রধানমন্ত্রীর তহবিল থেকে চিকিৎসাজনিত অনুদান। এস কে গণি মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক।


জানা যায়, এস কে গণি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ। তার অসুস্থতার খবর জানতে পেরে ফরিদপুর-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে তার চিকিৎসার জন্য ১ লক্ষ টাকা অনুদান এনে দেন।


গত মঙ্গলবার (১৫ আগস্ট) তিনি এক লক্ষ টাকার অনুদানের চেক এসকে গনির হাতে তুলে দেন।


চেক প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগ নেতা নিরঞ্জন ভৌমিক নিরু, আবুল কালাম আজাদ ইলিয়াস, মো. রইচ উদ্দিন ফকির, ১০নং আড়পাড়া ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম মণ্ডল, আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও মধুখালী উপজেলা আ’লীগের সদস্য বদরুজ্জামান বাবু প্রমুখ।


উল্লেখ্য, প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদানের ব্যবস্থা গ্রহণকারী আব্দুল্লাহ আল মামুন তার নির্বাচনী এলাকা ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) আসনে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম প্রচারে ব্যস্ত সময় পার করছেন। তিনি একই আসনের সাবেক এমপি আব্দুর রউফ মিয়ার ছেলে। আল মামুন কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য। তিনি বাংলাদেশ ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সদস্য ছিলেন।


আল মামুনের বাবা আব্দুর রউফ মিয়া ১৯৯১ সালে আ’লীগ থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন এবং দীর্ঘ ২৬ বছর বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com