ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটি বাতিলের দাবি
প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ১৩:২৫
ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র আহ্বায়ক কমিটি বাতিলের দাবি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলা’র আহ্বায়ক কমিটি গঠন নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র রাজনীতি। আহ্বায়ক কমিটি গঠনের একদিন পর তা বাতিলের দাবিতে মাঠে নেমেছে দলের নেতাকর্মীরা। কেন্দ্র হস্তক্ষেপ না করলে এ নিয়ে সংঘর্ষের শঙ্কা দেখা দিয়েছে।


১১ আগস্ট, শুক্রবার বিকেলে শহরের পাওয়ার হাউজ রোডে জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটিকে বিতর্কিত ও অগ্রহণযোগ্য দাবি করে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত এ সভায় জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য এ.বি. এম মোমিনুল হক, ভিপি জহিরুল হক চৌধুরী লিটন, পৌর বিএনপির সভাপতি মো. নজির উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফুজায়েল চৌধুরী রুবেল ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজ উল্লাহ প্রমুখ।


বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতাকর্মীরা যখন সরকার পতনের আন্দোলন নিয়ে ব্যস্ত, এমন সময় এ ধরনের বিতর্কিত ও অগ্রহণযোগ্য কমিটি দলীয় ত্যাগী নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে। আমরা দ্রুত এই কমিটি বাতিল করে ত্যাগীদের দিয়ে নতুন কমিটি করার আহ্বান জানাই।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com