লালমনিরহাটে কারাগারে যুবলীগ নেতার মৃত্যু
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ২০:০৭
লালমনিরহাটে কারাগারে যুবলীগ নেতার মৃত্যু
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধায় আশা (এনজিও) এর ঋণের মামলায় কাস্টরি হয়ে লালমনিরহাট জেলা কারাগারে যুবলীগ নেতা শাহ নাজমুল ইসলামের (৩৫) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে।


৮ আগস্ট, মঙ্গলবার বিকেলে লালমনিরহাট জেলা কারাগারে হঠাৎ অসুস্থ ওই কয়েদির মারা যান। ওই কয়েদি হাতীবান্ধা উপজেলা টংভাঙ্গা ইউনিয়নের বেজগ্রাম এলাকার মৃত সোলেমান গনি ওরফে দুলালের ছেলে। এছাড়াও তিনি হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।


জানা গেছে, লালমনিরহাট জেলা কারাগার বন্দী ছিলেন শাহ নাজমুল হোসেন। গত এক সপ্তাহ ধরে (এনজিও) আশার ঋণ প্রকল্পের একটি মামলায় তিনি কাস্টরি হন। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে কারাগারের ভেতর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত তাকে কারা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিন বলেন, সে একটি এনজিওর মামলায় কারাগারে ছিল। বিকেলে শুনলাম তার নাকি মৃত্যু হয়েছে। কি কারণে মৃত্যু হয়েছে এটা জানা নেই।


লালমনিরহাট জেল সুপার মুহাম্মদ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসাধীন অবস্থায় হৃদ্‌রোগ আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


বিবার্তা/তমাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com