গাজীপু‌রে বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ২১:৩৫
গাজীপু‌রে বাস অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১
গাজীপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুর উপজেলার বেকাসহড়া এলাকায় বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রিফাত (২৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।


৭ আগস্ট, সোমবার সকা‌লে মাওনা ও বরর্মী সড়কের শ্রীপুর উপ‌জেলার তেলিহাটি ইউনিয়নের বেকাসহড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত রিফাত ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভাটিপাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে। রিফাত শ্রীপুরে ভাড়া বাসায় থে‌কে স্থানীয় একটি টেক্সটাইলের কারখানায় চাকরি করতেন।


আহতরা হলেন- মো. জাহিদ (২৩), মো. সিয়াম (২০) ও নাঈম (৩৮) এবং আরেকজনের নাম-পরিচয় জানা যায়নি।


পুলিশ ও এলাকাবাসী জানায়, সকালে সিএনজিচালিত অটোরিকশায় কর্মস্থলে যাচ্ছিলেন রিফাত। অটোরিকশাটি তেলিহাটি ইউনিয়নের বেকাসহড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা শ্রমিকবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিফাত মারা যান এবং এ দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ আরও ৪ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, সোমবার সকা‌লে উপ‌জেলার বেকাসহড়া এলাকায় বাস ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছেন।


এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তি‌নি।


বিবার্তা/তু‌হিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com