রাজশাহীতে কিশোর গ্যাং’র হামলায় যুবকের ৪৬ সেলাই
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৮:২৯
রাজশাহীতে কিশোর গ্যাং’র হামলায় যুবকের ৪৬ সেলাই
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী নগরীতে কিশোর গ্যাং’র হামলাই সাজ্জাদ (১৭) নামের এক যুবকের শরীরে ৪৬টি সেলাই পড়েছে। সাজ্জাদ আসাম কলোনির খয়লান এলাকার সুমনের ছেলে।


১ আগস্ট, মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে আসাম কলোনির নিলা টেইলারের সামনে এ ঘটনা ঘটে।


সাজ্জাদের বাবা সুমন জানান, আমার ছেলে বাড়ির সামনে রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল, এ সময় হঠাৎ চন্দ্রিমা থানাধীন নিউ কলোনি এলাকার জয়ের (২২) নেতৃত্বে (১৬), বিজয় (১৯), সাকিব (১৮), সবুজ (২০) ও অপুসহ আরও ২/৩ জন যুবক সংঘবদ্ধ হয়ে জোর করে তুলে নিয়ে যায়। আসাম কলোনির নিলা টেইলারের সামনে ধারালো অস্ত্র দ্বারা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে তার শরীরে ৪৬টি সেলাই পড়ে। বর্তমানে রামেক হাসপাতালের ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।


তবে কী কারণে তার ওপর হামলা হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।


স্থানীয়রা জানান, দিবাগত রাত ১০টার দিকে কিশোর গ্যাং’র ৬/৭ জন সদস্য তাদের প্রত্যেকের হাতে ধারালো অস্ত্র ছিল। হঠাৎ চিৎকারের শব্দ শুনতে পায়। সামনে গিয়ে দেখি ফিল্মি স্টাইলে একজন যুবককে কোপাচ্ছে। কোপানো শেষে হুমকি দিয়ে পায়ে হেঁটে চলে যায় তারা।


কিশোর গ্যাং’র বিষয়ে শিরোইল কলোনি প্রাথমিক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জামাল উদ্দিন বলেন, আমাদের বর্তমান শিক্ষাব্যবস্থা এই কিশোর গ্যাং সৃষ্টির পেছনে কম দায়ী নয়। পরীক্ষাকেন্দ্রিক শিক্ষাব্যবস্থা শিশু-কিশোরদেরকে যেকোনো মূল্যে ‘জিপিএ-৫’ পাওয়ার দিকে পরিচালিত করে।


কিশোরদেরকে যেকোনো মূল্যেই রাজনীতির বলয়ের বাইরে নিয়ে আসতে পারলে এসব কিশোর গ্যাংয়ের অভ্যন্তরীণ শক্তি লোপ পেয়ে এই অপসংস্কৃতির অবসান ঘটে সমাজে শান্তি ও শৃঙ্খলা অবশ্যই ফিরে আসবে। আর দেশ এবং জাতি একটি ভয়াবহ দুর্যোগ থেকে নিস্তার পাবে ইনশাআল্লাহ।


চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, এ ব্যাপারে ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com