টেকনাফে বিজিবির-মাদক কারবারি গোলাগুলি, নিহত ১
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৮:২৭
টেকনাফে বিজিবির-মাদক কারবারি গোলাগুলি, নিহত ১
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক রোহিঙ্গা নিহত হওয়ার খবর পাওয়া গেছে। গুলিবিদ্ধ হয়েছেন বিজিবির এক সদস্যসহ সাতজন।


২ আগস্ট, বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় বিজিবি সদস্যরা ইয়াবা উদ্ধারে গেলে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি জাফর আলমকে আটক করা হয়েছে।


সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন হ্নীলা রোহিঙ্গা আশ্রয়শিবিরের ২৪ নম্বর ক্যাম্পের বাসিন্দা রফিক (৪৮)। এ ঘটনায় গুলিবিদ্ধ ৭ জনকে আইওএম হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এ সময় গুরুতর আহত বিজিবি সদস্য আবদুল মালেককেও কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


হ্নীলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, লেদা এলাকার সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলমের ভাই জাফর আলমের বাড়িতে বিজিবির একটি দল অভিযান চালায়। এ সময় ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করে নিয়ে যাওয়ার সময় সংঘবদ্ধ মাদক কারবারিসহ রোহিঙ্গা ও স্থানীয়রা বিজিবির ওপর হামলা চালায়। বিজিবিও পাল্টা গুলি করে। এতে একজন নিহত ও ৭ জন আহত হয়েছে।


টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান জানান, সংঘর্ষে একজন নিহত ও কয়েকজন আহত হওয়ার খবর শুনেছেন। এ বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।


টেকনাফ ২-বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ বলেন, ইয়াবা উদ্ধার অভিযানে বিজিবির ওপর হামলা, গুলি ও পাল্টা গুলিতে হতাহতের ঘটনা ঘটেছে। বিষয়টি বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com