দৌলতপুরে বিস্ফোরকসহ বিএনপির ৯ নেতাকর্মী আটক
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৬:২২
দৌলতপুরে বিস্ফোরকসহ বিএনপির ৯ নেতাকর্মী আটক
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে নাশকতার উদ্দেশ্য গোপন মিটিং করা অবস্থায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৯ নেতাকর্মীকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।


৩১ জুলাই, সোমবার সকাল ৬টা ১৫ মিনিটে রেফাইতপুর সরকার পার্কে অভিযান পরিচালনা করে বিএনপি নেতাকর্মীদের কাছে থাকা ৬টি অবিস্ফোরিত ককটেল, লোহার রড, বাঁশের লাঠি সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।


দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান বলেন, ককটেল ও দেশীয় অস্ত্র নিয়ে নাশকতা করার উদ্দেশ্যে কতিপয় ব্যক্তিরা রেফাইতপুর সরকার পার্কে একত্রিত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৯ জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।


এসময় অজ্ঞাত নামা ৩০-৪০ ব্যক্তি পালিয়ে যায়। তিনি আরও উল্লেখ করেন, এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইন ও বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।


আটককৃত নেতাকর্মীরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামিম, উপজেলা ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক হাজী আবিদ হাসান মন্টি সরকার, রেফাইতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মক্কেল আলী, বিএনপি নেতা হানজালাল আলী জোয়াদ্দার, আড়ীয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইনজাল হোসেন, জেলা কৃষক দলের সদস্য ও ফিলিপনগর ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক বদরুল জামান রাজন, ফিলিপনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম রাজন, বিএনপি নেতা জামিরুল ইসলাম ওরফে হোসেন মেম্বার ও আশরাফুল ইসলাম।


আটককৃতদের সোমবার বিকেল ৩টার সময় পুলিশ প্রহরায় প্রিজন ভ্যানে করে কুষ্টিয়া জেলা আদালতে পাঠায় দৌলতপুর থানা পুলিশ।


বিবার্তা/তুহিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com