ধানম‌ন্ডি মেট্রো শপিংমলে ডায়মন্ডের গহনা চুরি
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২১:০৩
ধানম‌ন্ডি মেট্রো শপিংমলে ডায়মন্ডের গহনা চুরি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ধানমন্ডিতে মেট্রো শপিংমলে একটি গহনার দোকানে চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৩০ জুলাই) সকাল ১০টার পরে এই ঘটনা ঘটে।


বিকেলে ধানমন্ডি থানার ওসি পারভেজ ইসলাম ব‌লেন, মেট্রো শপিং মলের চার তলায় ট্রাস্ট ডায়মন্ড নামে একটি প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে ডায়মন্ডের বিভিন্ন গহনা চুরির ঘটনা ঘটে। এই ঘটনার পরে খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।


পারভেজ ইসলাম আরো বলেন, মার্কেটের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজে দেখা গেছে, পাঁচ জনের একটি দল সকাল ১০টা ৮মিনিটে দুটি তালা কেটে দোকানে প্রবেশ করে। এর ১০ মিনিটের মাথায় তারা বের হয়ে যায়। এই ১০ মিনিটে তারা কয়েক কোটি টাকার মালামাল নিয়ে গেছে। তবে দলে আরো কতজন ছিলো সে বিষয় কাজ চলছে।


ট্রাস্ট ডায়মন্ডের মালিকের বরাত দিয়ে ওসি পারভেজ বলেন, দোকানের মালিকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ট্রাস্ট ডায়মন্ডের মালিক পক্ষ মেট্রো শপিং মলের নিচ তলায় নতুন শো রুমের কাজ করছে। তাই চার তলার একটি দোকান ভাড়া নিয়ে এমনি সাধারণভাবে মালামাল রেখেছিল। কোনো লকার ছিলো না। দোকানটিতে মাত্র দুটি তালা লাগান ছিল। ভুক্তভোগিরা এখনো হিসাব করছে। তবে প্রাথমিকভাবে তাদের দাবি অন্তত দুই কোটি টাকার ডায়মন্ডের গহনা নিয়ে গেছে।


এই ঘটনায় পুলিশর অপরাধ তদন্ত বিভাগ সিআইডি, ডিবিসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা পরিদর্শন করেছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com