ট্রেন দাঁড় করিয়ে মানববন্ধন, ভোগান্তিতে যাত্রীরা
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১০:১৬
ট্রেন দাঁড় করিয়ে মানববন্ধন, ভোগান্তিতে যাত্রীরা
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে বন্ধ থাকা রমনা লোকাল ট্রেন পুনরায় চালু ও রেলপথ মেরামতের দাবিতে চিলমারী কমিউটার ট্রেন এক ঘন্টা আটকে রেখে মানববন্ধন করেছেন স্থানীয়রা। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। তবে দাবী আদায় না হলে সামনে কঠোর আন্দোলনের ডাক দেয়ার কথাও জানিয়েছেন।


রবিবার (৩০ জুলাই) সকাল ৮টার দিকে চিলমারী, রৌমারী ও রাজিবপুর এলাকাবাসীর ব্যানারে রমনা রেলস্টেশনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করেন স্থানীয়রা।


মানববন্ধন বক্তব্য রাখেন, ইমরান সরকার, ছক্কু মিয়া, মমিনুল ইসলাম, রেজাউল ইসলাম, নিলয় ইসলাম, মতিয়ার রহমান, জাহাঙ্গীর আলম প্রমূখ।


বক্তারা বলেন, বন্ধ থাকা রমনা মেইল ট্রেনটি পুনরায় চালু করতে হবে। কারন বর্তমানে যে কমিউটার ট্রেন চালু করেছে সেটি সকাল ৮ টায় রংপুর যায় কিন্তু চিলমারী ফিরে আসে রাত ১২ টার পর। দেখা সেই সময় যাত্রী শূন্য অবস্থায় ট্রেনটি থাকে। তবে রমনা মেইল ( লোকাল) ট্রেন চালু করলে সকালে জেলার উদ্দেশ্যে রওনা করে কাজ শেষ করে আবার দুপুরের ফিরতি ট্রেনেই ফিরে আসা যাবে। এতে সড়কপথে গেলে যে টাকা ব্যয় হত তা অনেক গুনে কমে যাবে। পাশাপাশি ব্যবসায়ীদের পরিবহন ব্যয়ও কমে যাবে।
তাই দ্রুত রেলপথ মেরামত ও ট্রেন চালু করার দাবী জানান স্থানীয়রা।


এদিকে চিলমারী কমিউটার ট্রেন সকাল ৮ টায় রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও মানববন্ধনের কারণে এক ঘন্টা দেরিতে ছেড়ে দেয়। এতে ভোগান্তির শিকার হয়েছেন স্কুল, কলেজসহ কুড়িগ্রাম জেলা শহরের বিভিন্ন কাজ যাওয়া যাত্রীরা।


বিবার্তা/রাফি/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com