বোয়ালমারীতে অটোভ্যানের চাপায় এক শিশু নিহত
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৮:৩৩
বোয়ালমারীতে অটোভ্যানের চাপায় এক শিশু নিহত
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে পেঁয়াজ বহনকারী একটি অটোভ্যানের চাপায় ৫ বছরের এক শিশু নিহত হয়েছে।


২৯ জুলাই, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামে এই ঘটনা ঘটে। শিশুটির নাম জারিপ (৫)। সে ডোবরা গ্রামের মো. গোলাম মোস্তফার ছেলে।


পারিবারিক সূত্রে জানা যায়, জারিপ সমবয়সি কয়েকজন শিশুর সাথে বাড়ির সামনে রাস্তায় খেলাধুলা করছিল। এ সময় পেঁয়াজ বহনকারী একটি অটোভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।


প্রত্যক্ষদর্শীরা জানায়, ইঞ্জিনচালিত দ্রুতগামী ভ্যানটির চাকা শিশুটির পেটের উপর দিয়ে যাওয়ায় সে মারাত্মক আহতাবস্থায় রাস্তায় পড়ে থাকে। তাকে উদ্ধারের সময় ভ্যানটি পালিয়ে যায়।


স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।


সাতৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্যান চালক দুর্ঘটনার পর পালিয়ে যায়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে শিশুটিকে দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, শুনেছি ভ্যানের ধাক্কায় শিশুটি নিহত হয়েছে। পরিবারের লোকজন হাসপাতাল থেকে মৃতদেহ বাড়িতে নিয়ে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলমান, পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com