ব্রাহ্মণবাড়িয়ায় দু'পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০, গ্রেফতার ১১
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৯:৫৩
ব্রাহ্মণবাড়িয়ায় দু'পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০, গ্রেফতার ১১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের সাদেকপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে বুধবার (২৬ জুলাই) রাতে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। আহতদের মাঝে টেটাবিদ্ধ গোলাপ মিয়া (৬৫) ও পাশা মিয়া (৪০) কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার করা হয়েছে। এই ঘটনায় দুই মামলায় ১১জনকে গ্রেফতার করেছে পুলিশ।


জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে এবং কোরবানির হাট বসানোকে কেন্দ্র করে সাদেকপুর গ্রামে গত কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল, বুধবার সন্ধ্যায় সাদেকপুর বাজারে নছর মিয়ার লোকজন গোলাপ মিয়ার উপর আক্রমন করে, এই সংবাদ পেয়ে গোলাম মিয়ার লোকজনও পাল্টা হামলা চালায়। এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ কমপক্ষে ২০জন আহত হয়েছেন।


আহতরা হলেন, গোলাপ মিয়া (৬৫),পাশা মিয়া(৪০),আনোয়ার হোসেন (৩০), ওবায়দুল (২৫), রবিউল্লাহ (৩৫), ইসমাইল (৭০), আতাউর রহমান (৩০), কুলসুম আক্তার (৩০),জীবন মিয়া (৬৫), মেহেদী হাসান (১৭), নাজমুল (২০), হেনা বেগম (৫০), রোমান (২০), রুবেল (৩০), ওমর আলী (১৬) ও আবুল মিয়া (৬০)।


ঘটনার সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম ও নবীনগর থানার ওসি মাহাবুব আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। সাদেকপুর গ্রামের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করার কথা জানিয়েছেন।


নবীনগর থানার ওসি মাহাবুব আলম বলেন, পরিস্থিতি এখন শান্ত ও নিয়ন্ত্রণে রয়েছে । সাদেকপুর গ্রামে দেশীয় অস্ত্র ও সংঘর্ষের সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে ।


এদিকে গুরুতর আহত গোলাপ মিয়ার মেয়ে রিমা বেগম জানান, আজ সকালে খবর এসেছিল তার বাবা মারা গেছে, এর পর থেকে তারা আর কোন খোঁজ খবর পাচ্ছে না। যে মোবাইলের মাধ্যমে যোগাযোগ ছিল সেটাও বন্ধ রয়েছে। তার বাবা বেঁচে আছে না মারা গেছে কোন খবর পাচ্ছে না তাদের পরিবার। গোলাপ মিয়ার বুকের পাশে টেটাবিদ্ধ হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রেফার করা হয়।


সংঘর্ষের ঘটনায় আহত রবিউল্লাহর স্ত্রী কুলসুম আক্তার বাদী হয়ে বাছির মিয়াকে প্রধান আসামি করে এজাহারনামীয় ১৪জন এবং অজ্ঞাত আরও ১০ থেকে ১২জনকে আসামি করে মামলা করেছেন।


অপরদিকে অলেক মিয়া বাদী হয়ে ইসমাইল মিয়াকে প্রধান আসামি করে এজাহারনামীয় ১৪ জন এবং অজ্ঞাত ৮থেকে ১০জনকে আসামি করে মামলা করেছেন।


বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে নবীনগর থানায় এই দুটি পাল্টাপাল্টি মামলা রুজু হওয়ার কথা জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই হান্নান বলেন, দুই মামলায় দু-পক্ষের ১১ জনকে গ্রেফতার করে বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com