৮ দফা দাবিতে মানববন্ধন করেছে পাবনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা
প্রকাশ : ২৪ জুলাই ২০২৩, ১৭:০৬
৮ দফা দাবিতে মানববন্ধন করেছে পাবনা মেডিকেল কলেজের শিক্ষার্থীরা
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পরিবহন সংকট সমস্যার সমাধান, হোস্টেল ও ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা জোরদার সহ ৮ দফা দাবিতে মানববন্ধন করেছে পাবনা মেডিকেল কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীরা।


২৪ জুলাই, সোমবার দুপুর ১২টায় সকল সেমিস্টারের শিক্ষার্থীরা একত্রিত হয়ে তাদের দাবি আদায়ের লক্ষ্যে ক্লাস বর্জন করে শহরের আব্দুল হামিদ সড়কের পাবনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে।


মানববন্ধনে বক্তব্য দেন ইফতেখার আহমেদ আকাশ, শাহনেওয়াজ শিশির, তাছির আহমেদ, মেহেদী হাসান মিল্টন, সুরাইয়া শারমিন শান্তা, মেহেদী ইকমা উর্বশী প্রমুখ।


বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য ভাড়া করা পরিবহন বাজেট সংকট দেখিয়ে বন্ধ রেখেছে কলেজ কর্তৃপক্ষ। বর্তমানে সকল শিক্ষার্থীদের মূল ক্যাম্পাস থেকে নিজেদের অর্থায়নে পাবনা জেনারেল হাসপাতালে যাতায়াত করতে হচ্ছে তাদের। নিজস্ব পরিবহন না থাকায় শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস করতে বেশ সমস্যার মধ্যে পরতে হচ্ছে।


নিজস্ব পরিবহন বন্ধ থাকায় নির্দিষ্ট সময়ের মধ্যে তারা হাসপাতালে যেতে পারছে না। এই সকল বিষয়ে কলেজ কর্তৃপক্ষকে বলার পরেও তারা কোন পদক্ষেপ গ্রহণ না করে সময় ক্ষেপণ করছেন বলে জানান শিক্ষার্থীরা।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com