গাইবান্ধায় প্রধান শিক্ষকের প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১৮:২১
গাইবান্ধায় প্রধান শিক্ষকের প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের সড়ক অবরোধ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব কর্তৃক ছাত্রীর সাথে অশালীন আচরণ করার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।


২৩ জুলাই, রবিবার দুপুরে প্রখর রোদ উপেক্ষা করে প্রথমে শহরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে দাঁড়িয়ে এবং পরবর্তীতে পৌরপার্কের সামনে প্রধান সড়কে অবস্থান নিয়ে প্রায় আধা ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে কোমলমতি শিক্ষার্থীরা।


এ সময় শিক্ষার্থীরা জানায়, তাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব যোগদানের পর থেকেই বিদ্যালয়ের কর্মচারী থেকে শুরু করে শিক্ষার্থী এবং তাদের অভিভাবকের সাথে সকল সময় খারাপ আচরণ করে আসছে।


সর্বশেষ রবিবার সকালে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী অসুস্থতার কারণে ছুটি চাইতে গেলে ছুটি না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তখন সেই শিক্ষার্থী ভয় পেয়ে সেখান থেকে দৌড়ে এসে সহপাঠীদের জানালে তারা ক্ষোভে ফেটে পড়ে এবং তাৎক্ষণিক ক্লাস বর্জন করে রাস্তায় নেমে আসে।


সেই সাথে ছাত্রীরা জানায়, তাদের একটাই দাবি এই প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেবকে স্কুল থেকে প্রত্যাহার করতে হবে নয়তো তারা স্কুলে ফিরবে না। সড়ক অবরোধ চলাকালে প্রশাসনের পক্ষ থেকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করলে শিক্ষার্থীরা অবরোধ তু্লে নেয়। পরে তারা জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করে। সড়ক অবরোধ চলা কালে শহরে যানজটের সৃষ্টি হয়।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com