লামায় ইয়াবাসহ সিএনজি চালক আটক
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২১:২৮
লামায় ইয়াবাসহ সিএনজি চালক আটক
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা উপজেলা থেকে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবা পাচারের চেষ্টাকালে শরিফুল ইসলাম (২২) নামের এক সিএনজি চালককে আটক করেছে পুলিশ।


১৯ জুলাই, বুধবার বিকেলে লামা বাজারস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসে ইয়াবা ভর্তি প্যাকেট বুকিং করতে গেলে পুলিশের হাতে ধরা পড়ে সে। আটক শরিফুল ইসলাম উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের উত্তর দরদরি নয়াপাড়া গ্রামের বাসিন্দা আরব আলীর ছেলে।


সূত্র জানায়, বুধবার বেলা ১১টার দিকে কুরিয়ার সার্ভিসের ইনচার্জের মোবাইল ফোনে আগাম জানান ঢাকা জেলার শফিপুর আনসার ব্যাটালিয়নের সদর দফতরের ঠিকানায় একটি প্যাকেট পাঠানো হবে। সে মতে বিকাল তিনটার দিকে সিএনজি চালক শরিফুল ইসলাম ওই প্যাকেটটি বুকিং করতে যান। এসময় কুরিয়ার সার্ভিস ইনচার্জের সন্দেহ হলে স্থানীয় লোকজনের সম্মুখে প্যাকেটটি খুলে তল্লাশী করেন। এক পর্যায়ে প্যাকেটের ভিতরে কাগজ মোড়ানো ৫টি প্যাকেট দেখতে পেয়ে কুরিয়ার সার্ভিসের ইনচার্জ পুলিশে খবর দেন। পরে পুলিশের উপ-পরিদর্শক শাহিদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা ঘটনাস্থল থেকে ৫টি প্যাকেট থেকে ৯৫০পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি সিএনজি চালকে আটক করে থানায় নিয়ে যান।


এদিকে ইয়াবাসহ সিএনজি চালককে আটক করে পুলিশে সোপর্দ করায় কুরিয়ার সার্ভিসের লামা ইনচার্জকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ভূয়শী প্রশংসা করেন স্থানীয় সচেতন মহল।


কুরিয়ার সার্ভিস ইনচার্জের বিক্ষণতায় ইয়াবাসহ সিএনজি চালককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, এ ঘটনায় আটকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/আরমান/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com