গঙ্গাচড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ১৭:২৮
গঙ্গাচড়ায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর ও  উদ্বোধন
গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের গঙ্গাচড়ায় জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।


১৭ জুলাই, সোমবার তিনি উপজেলার গজঘণ্টা ইউনিয়নের হাবু ইন্দিরার মোড় হতে খলিল মাস্টারের বাড়ি পর্যন্ত রাস্তার পাকাকরণ উদ্বোধন, পাকার পুল হতে কৈপাড়া মানাষপাড়া রাস্তা পাকা করণের ভিত্তি প্রস্তর স্থাপন, গজঘণ্টা স্কুল ও কলেজ হতে ওয়াপদা বাঁধ ভায়া কাউয়াবান্দা মসজিদ পর্যন্ত রাস্তা পাকাকরণের ভিত্তি প্রস্তর স্থাপন, আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি কলেজ মোড় হতে হাজী পাড়া মোড় পর্যন্ত রাস্তার পাকাকরণ উদ্বোধন, কিশামত কুতুব প্রাথমিক বিদ্যালয় হতে সয়রা বাড়ি লিচু বাগান হয়ে লিটনের বাড়ি পর্যন্ত রাস্তা পাকা করণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


এছাড়া গজঘণ্টা ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন ও সন্ধ্যায় আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি বাজার জামে মসজিদে তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি।


এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, এমপি প্রতিনিধি ও জেলা পরিষদ সদস্য মমিনুর ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জাপা নেতা আজিজুল ইসলাম, খলিলুর রহমানসহ জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপজেলা প্রকৌশলী মজিদুল ইসলাম ও ঠিকাদার গণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com