‘বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন করা যাবে না’
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ২০:৫৩
‘বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন করা যাবে না’
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, বর্তমান সরকারের অধীনে এ দেশে কোন নির্বাচন করা যাবে না এবং করার কোন সুযোগ নেই। আজকে শুধু বিএনপি নয়, সকল রাজনৈতিক দল একই সিদ্ধান্ত অবস্থান নিয়েছে। এ এক দফা আন্দোলন কোনো বাধা মানবে না। কেউ যদি বাধা দিতে আসে তা উপেক্ষা করে এক দফা আন্দোলনকে সফল করতে হবে।


১৫ জুলাই, শনিবার দুপুরে জেলা পর্যায়ে পদযাত্রা কর্মসূচি উপলক্ষ্যে লক্ষ্মীপুরে বিএনপির প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর লক্ষ্মীপুরের উত্তর তেমুহনী এলাকার বাসভবন প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।


শহীদ উদ্দিন চৌধুরী আরও বলেন, আমাদের এ এক দফা দুর্নীতির বিরুদ্ধে, দুঃশাসনের বিরুদ্ধে, ভোট চোরদের বিরুদ্ধে, ভোট ডাকাতদের বিরুদ্ধে। এক দফার ভিত্তিতে কঠিন আন্দোলন গড়ে তোলায় আমাদের লক্ষ্য। আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন নিশ্চিত করতে হবে। আন্দোলন করেই নিরপেক্ষ সরকার গঠনের মাধ্যমেই দেশে গ্রহণযোগ্য নির্বাচন করা হবে।


জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম-আহ্ববায়ক হাছিবুর রহমানের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য হারুনুর রশিদ বেপারী, হাফিজ উল্যা, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, বিএনপি নেতা অধ্যাপক নিজাম উদ্দিন, শাহ মোহাম্মদ এমরান ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আহম্মেদ ফেরদৌস মানিক প্রমুখ।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com