পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ২২:৪১
পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মণ্ডলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


১২ জুলাই, বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধনে গোয়ালন্দ উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে ঢাকা-খুলনা মহাসড়কে পৌরসভার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার শত শত মানুষ অংশ নেয়।


জানা যায়, গত ২৫ মে পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. শহিদ শেখ পৌর মেয়রের বিরুদ্ধে হাটবাজারের ইজারাসহ বিভিন্ন অভিযোগ এনে দুর্নীতি দমন কমিশনে ডাকযোগে একটি অভিযোগ করেন এবং পরবর্তীতে ২৬ জুন দুদকের তদন্তের দৃশ্যমান অগ্রগতির প্রত্যাশায় উচ্চ আদালতে রিট করেন।


মানববন্ধনে বক্তারা বলেন, শহিদ শেখ একজন ভুয়া প্রতিবন্ধী সেজে সরকারি অর্থ গ্রহণ করছেন। এর আগে ভুয়া সার্টিফিকেট দাখিল করে আনসার ভিডিপিতে চাকরি নেন। পরবর্তীতে জাল সার্টিফিকেট ধরা পড়লে তিনি চাকরিচ্যুত হন। উপজেলার ছোটভাকলার চেয়ারম্যান হাফিজুল ইসলামের দশ বছর আগের ক্রয়কৃত জমিতে জোরপূর্বক ঘর উঠানোর অভিযোগ রয়েছে শহিদ শেখের বিরুদ্ধে। এছাড়া প্রতিবন্ধীদের টাকা মেরে দেয়াসহ তার নামে বিভিন্ন অভিযোগ পৌরসভায় রয়েছে বলে জানান পৌর মেয়র নজরুল ইসলাম মণ্ডল। সেই সব অভিযোগের প্রেক্ষিতে বিভিন্ন সময় পৌরসভা থেকে তার বিরুদ্ধে নোটিশ করা হয়। সেই আক্রোশেই তিনি পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেন বলে জানা যায়।


মানববন্ধনে গোয়ালন্দ পৌর আওয়ামী লীগ ছাড়াও উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা যুবলীগ, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী সমিতি, সকালের গোয়ালন্দ, সুপ্রভাত গোয়ালন্দসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগহঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন, গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ খন্দকার মহিত হীরা, পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, উপজেলা আ. লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হুমায়ুন কবির পলাশ, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, বাজার ব্যাবসায়ী পরিষদের সভাপতি ছিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক খোকন শেখ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান প্রমুখ।


বিবার্তা/মিঠুন/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com