স্ত্রী ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে ধর্ষণ চেষ্টা, সাবেক স্বামী গ্রেফতার
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৬:৪৩
স্ত্রী ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে ধর্ষণ চেষ্টা, সাবেক স্বামী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় সাবেক স্ত্রীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে অশ্লীল ভাষায় লিখে ছড়িয়ে দিয়ে ধর্ষণের চেষ্টা ও মারধর করার অভিযোগে সাবেক স্বামী সাদেকুল ইসলাম মামুনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।


১২ জুলাই, বুধবার ভোর রাতে আশুলিয়ার জামগড়া থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব ৪ এর একটি অভিযানিক দল।


ভুক্তভোগী ওই নারী শ্রমিক জানায়, আশুলিয়ার জামগড়া এলাকার একটি পোশাক কারখানার পিয়ন সাদেকুল ইসলাম মানুষের সাথে তার বছর খানেক আগে পরিচয়ের মাধ্যমে বিয়ে পয়। বিয়ের পরে তার উপর সাদেকুল ইসলাম যৌতুকের টাকাসহ বিভিন্নভাবে তাকে নির্যাতন শুরু করেন। পরে তিনি নির্যাতন সইতে না পেরে গেলো জুন মাসে স্বামীকে তালাক দেন।


এর জের ধরে সম্প্রতি সাদেকুল ইসলাম ওই নারীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেন। তিনি সেখানে অশ্লীল ভাষায় লেখেন তার মোবাইল নাম্বার দিয়ে যে এই নারী দেহ ব্যবসা করেন ফ্ল্যাট বাসায় ফ্রিতে আপনারা ফোন দিতে পারেন। এতে করে ওই নারীর নাম্বারে ঘন ঘন বখাটেরা ফোন দিতে থাকলে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন।


১১ জুলাই, সোমবার রাতে সাবেক স্বামী সাদেকুল ওই নারীর বাসায় জোর পূর্বক প্রবেশ করে ঘরের মধ্যে সাউন্ড বক্স বাজিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এসময় ওই নারী বাধা প্রদান করলে তাকে এলোপাতাড়িভাবে পিটিয়ে হত্যার চেষ্টা করে ওই নারীর জমানো কয়েক হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এসময় বিষয়টি কাউকে জানালে তাকে জবাই করে হত্যার হুমকি ও দেন তিনি।


পরে স্থানীয়রা খবর পেয়ে ওই নারীকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করেন। এঘটনার ওই নারী র‌্যাব ৪ অভিযোগ দায়ের করলে র‌্যাব ভোর রাতে তাকে গ্রেফতার করে। দুপুরে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com