নীফামারীতে অগ্নিকাণ্ডে ৩ কোটি টাকার ক্ষতি
প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ১১:০৪
নীফামারীতে অগ্নিকাণ্ডে ৩ কোটি টাকার ক্ষতি
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর জলঢাকা বাজারের মনিহারি পট্টিতে আগুন লেগে ৪টি দোকান পুড়ে গেছে। এতে ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।


স্থানীয় সূত্র জানায়, শনিবার (৮ জুলাই) রাত ১১টা ১৫ মিনিটের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিটের সদস্যরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।


ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে বাজারের আজিজুল হক নামে এক ব্যবসায়ীর পাইকারি মনিহারি দোকানের ইলেকট্রিক মিটারের আগুন দেখতে পান। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। তবে ফায়ার সার্ভিস আসার আগেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। প্রথমে জলঢাকা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলেও পরবর্তীতে নীলফামারী, ডোমার, ডিমলা, কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের সদস্যরা যোগ দেয়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা। আগুনে গোডাউনসহ তিনটি পাইকারি মনিহারি দোকান ও একটি হোটেলের মালামাল পুড়ে যায়।


আগুনে ক্ষতিগ্রস্ত দোকানদারদের দাবি অগ্নিকাণ্ডের ঘটনায় চারটি দোকান পুড়ে প্রায় ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে।


জলঢাকা ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রিফাত আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতি কী পরিমাণ হয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। তদন্ত করে বিস্তারিত বলা যাবে। তবে ব্যবসায়ীরা দাবি করছেন আগুনে গোডাউনসহ তিনটি পাইকারি মনিহারি দোকানের প্রায় ৩ কোটি টাকার মালামাল পুড়ে গেছে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com