টাঙ্গাইলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ২২:৩০
টাঙ্গাইলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন।


৭ জুলাই, শুক্রবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনায় এলাকায় কাভার্ড ভ্যান-পিকআপ সংঘর্ষে তিনজন, বঙ্গবন্ধু সেতু এলাকায় এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হন।


নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে এরা হলেন- জেলার গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম (৪০), সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ (২৫) এবং নুরজাহান (৪৫)। তারা সবাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন।


টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, কর্মস্থলে যোগ দিতে আজ বিকেলে সিরাজগঞ্জ থেকে ঢাকায় একটি পিকআপে করে যাচ্ছিলেন ১৫ ব্যক্তি। পিকআপটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান ওই পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা প্রায় ১৫ যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।


তিনি আরও জানান, একই মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকায় বাস চাপায় এক নারী মারা যান। এছাড়া, বাসাইলে মোটরসাইকলে চাপায় এক শিশুর মৃত্যু হয়।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com