তুরাগ নদীতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ১৭:৫০
তুরাগ নদীতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
গাজীপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীতে গোসলের সময় পানিতে ডুবে নিখোঁজ হওয়ার তিনদিন পর স্কুলছাত্র সিয়ামের মরদেহ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে।


৭ জুলাই, শুক্রবার সকালে উপজেলার বড়ইবাড়ী এলাকার তুরাগ নদীর তীর থে‌কে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত সিয়াম হোসেন ঢাকা জেলার সাভার থানাধীন ব্যাংক কলোনি এলাকার শাহ আলমের ছেলে। সিয়াম স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।


নিহতের পরিবারের বরাত দি‌য়ে জানা যায়, গত রবিবার কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় তার ফুফুর বাড়ি বেড়াতে আসে সিয়াম। প‌রে গত বুধবার দুপুরে সিয়াম তার চাচা নজরুল ইসলাম, নাদিম, তাওসিফ, জান্নাতুলসহ কয়েকজন চাপাইর ব্রিজের নিচে তুরাগ নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে সিয়াম তুরাগ নদীর পানিতে ডুবে যায়। এসময় তাকে অ‌নেক খোঁজা‌খো‌জি ক‌রে না পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয় এলাকাবাসী।


খবর পেয়ে টঙ্গী থেকে ডুবুরি দল এসে নদীতে উদ্ধার কাজ চালিয়ে ব্যর্থ হয়ে চলে যায়। প‌রে শুক্রবার ভোর রাতে উপজেলার নামাশুলাই এলাকায় তুরাগ নদীর তী‌রে একটি মর‌দেহ ভাসতে দেখে নিখোঁজ স্কুলছাত্রের পরিবারে খবর দেয় জেলেরা। খবর পেয়ে পরিবারের লোকজন সকালে উপ‌জেলার বড়ইবাড়ী এলাকা থেকে নিহতের মর‌দেহ‌টি উদ্ধার করে নি‌য়ে যায়।


নিহতের চাচা মাজাহারুল ইসলাম হিরু জানান, জেলেরা খবর দিলে আমরা উপ‌জেলার বড়ইবা‌ড়ি এলাকায় পৌঁছে সিয়ামের মর‌দেহ উদ্ধার করে নিহতের বাড়ি সাভারে নিয়ে দাফন সম্পূর্ণ করা হয়।


কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সেপেক্টর জিহাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/তু‌হিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com