তালায় মুষলধারে বৃষ্টিতেই পশু কোরবানি ও ঈদ-উল-আযহা উদযাপন
প্রকাশ : ২৯ জুন ২০২৩, ১৯:৫৫
তালায় মুষলধারে বৃষ্টিতেই পশু কোরবানি ও ঈদ-উল-আযহা উদযাপন
তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ত্যাগের মহিমায় সারাদেশের ন্যায় সাতক্ষীরা তালা উপজেলায় উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা । ধর্মপ্রাণ মুসলমানরা ঈদের নামাজ শেষে পশু কোরবানি করছেন। এদিকে মুষলধারে বৃষ্টির কারণে পশু কোরবানি করতে গিয়ে মানুষ চরম দুর্ভোগের শিকার হয়েছেন।


ঈদুল- আযহা উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৯ জুন) সকালে উপজেলায় টানা বৃষ্টির কারণে মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায় করেন মুসল্লিরা। বিভিন্ন মসজিদে সকাল ৭টা থেকে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দেশ ও জনগণ এবং মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসল্লিরা সবাই কোলাকুলিতে মেতে ওঠেন। তারা জানিয়েছেন, ঈদের নামাজের পর প্রধান আনন্দ কোলাকুলিতেই।


তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান সরদার জাকির হোসেন বলেন, ঈদের নামাজ আদায় করতে পারাটাই সব থেকে আনন্দের। নামাজ শেষে সবার জন্য দোয়া করেছি। তিনি জানান, মুষরধারে বৃষ্টির কারণে তালা সদরসহ উপজেলায় পশু কোরবানি দেওয়াতে মানুষ চরম দুর্ভোগের শিকার হয়েছেন।


উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মফিদুল ইসলাম লিটু, তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান সরদার জাকির হোসেন, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এম আবুল কামাল আজাদ, ইসলামকাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক গোলাম ফারুকসহ জনপ্রতিনিধিরা নিজ নিজ এলাকায় মতবিনিময় করেছেন।


বিবার্তা/সেলিম/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com