নোয়াখালীতে নতুন নিয়োগপ্রাপ্ত চতুর্থ শ্রেণি কর্মচারীদের শুভেচ্ছা ও বরণ
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৭:০৩
নোয়াখালীতে নতুন নিয়োগপ্রাপ্ত চতুর্থ শ্রেণি কর্মচারীদের শুভেচ্ছা ও বরণ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে নতুন নিয়োগপ্রাপ্ত চতুর্থ শ্রেণীর কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করে বরণ করে নিলো জেলা প্রশাসন।


২৫ জুন, রবিবার বেলা ১১টায় নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে তাদের ফুল দিয়ে বরণ করেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।


এসময় অফিস সহায়ক, নিরাপত্তা কর্মী, পরিচ্ছন্নতাকর্মী, সহকারী বাবুর্চি ও বেয়ারার পদে নতুন নিয়োগপ্রাপ্ত ৩৬ জন চতুর্থ শ্রেণির কর্মচারীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।


নিয়োগপ্রাপ্ত কর্মচারীদের কয়েকজন জানান, আবেদন প্রক্রিয়ায় শুধু মাত্র ১২০ টাকা খরচ করে চাকরি পেয়েছি। কোনো ধরনের তদবির বা টাকা পয়সা কোথাও দিতে হয়নি।


সুমী আক্তার জানান, আজকে আমাদের জন্য অত্যন্ত খুশির একটা দিন। কারণ এই নিয়োগ অত্যন্ত ফেয়ার হয়েছে। আমরা লিখিত ও মৌখিক পরীক্ষা দিয়েছি, আমি আমার যোগ্যতা দিয়েই এই চাকরিটা পেয়েছি। এজন্য জেলা প্রশাসককে ধন্যবাদ জানাই।


এসময় জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তোমরা যারা টাকা ছাড়া, তদবির ছাড়া চাকরি পেয়েছো, আমার স্ব নির্বন্ধ অনুরোধ থাকবে মানুষের সেবা করার। তোমাদের কাছে দাবি থাকবে মানুষকে ঘুরাবে না, ভোগাবে না। পুরো নিয়োগ প্রক্রিয়া অত্যন্ত স্বচ্ছভাবে সম্পন্ন করা হয়েছে। আমি আশা করি নিয়োগপ্রাপ্ত সকলে নিজের এলাকার মানুষের জন্য সেবার সুযোগ আছে এবং সেই সেবা যেন জনগণ পায়।


তিনি বলেন, রাতের ২টায় যখন ফলাফল দেয়া হয় তখন অধিকাংশই ভালো বলেন, আবার অনেকে বলেন এত অল্প সময়ে এত খাতা কীভাবে দেখলো? ফেসবুকেও লিখেন। ৩৬টি পদের জন্য প্রতি পদের বিপরীতে শতাধিক প্রার্থী ছিল। চাকরি নিয়ে বিভিন্ন রকম বিভ্রান্তি থাকে। দুপুর ১২টায় পরীক্ষা শেষ হয়। পরীক্ষার পর ৭০ জন শিক্ষক আমরা নিয়োগ দেই। দুপুর সাড়ে ১২টা থেকে শিক্ষকগণ এখানে বসে ফলাফল নির্ণয় করেছেন। আমরা দ্রুততম সময়ের মধ্যেই ফলাফল দিয়েছি যাতে করে কোনো ধরনের প্রশ্ন না ওঠে।


জেলা প্রশাসক পুরো নিয়োগ প্রক্রিয়াটি সুন্দরভাবে সম্পন্ন হওয়ার ক্ষেত্রে মন্ত্রী মহোদয়, নোয়াখালীর ৬ জন সাংসদ, জেলার সকল রাজনৈতিক নেতৃবৃন্দের নিরপেক্ষ ভূমিকা ও সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. নাজিমুল হায়দার সহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com