পৌর নির্বাচনে নৌকা জিতলে সব ট্যাক্স দেবেন উপজেলা চেয়ারম্যান!
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ২২:৩৭
পৌর নির্বাচনে নৌকা জিতলে সব ট্যাক্স দেবেন উপজেলা চেয়ারম্যান!
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জয়ী হলে পৌরবাসীর সব ট্যাক্স মওকুফ করে তাদের হয়ে নিজেই সরকারের রাজস্ব খাতে তা পরিশোধ করার ঘোষণা দিয়েছেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম।


শুক্রবার (২৩ জুন) বিকেলে উপজেলার রিজার্ভ পাড়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।


তিনি জানান, আগামী ১৭ই জুলাই ভান্ডারিয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে যদি ভান্ডারিয়ার ভোটাররা নৌকায় ভোট দিয়ে মেয়র হিসেবে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করেন, তাহলে পৌরসভার নাগরিকদের সকল ট্যাক্স তিনি নিজেই বহন করবেন। সরকারি হিসেবে প্রতি অর্থ বছরে ভান্ডারিয়া পৌরসভা থেকে প্রায় ২ থেকে আড়াই কোটি টাকা ট্যাক্স আদায় হয়।


ভান্ডারিয়ায় আগামী ১৭ই জুলাই পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। যেখানে আওয়ামী লীগের সমর্থন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন দলের উপজেলা সভাপতি ফায়জুর রশিদ খসরু জোমাদ্দার। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে মেয়র পদে নির্বাচন করছেন মহাজোটের শরিক জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) প্রার্থী মাহিবুল হোসেন মাহিম। তিনি জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর আপন চাচাতো ভাই। এছাড়া মাহিবুল হোসেন মাহিম সাবেক ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যানও ছিলেন।


এই পৌরসভার নির্বাচন নিয়ে তফসিল ঘোষণার পর থেকেই ভান্ডারিয়ায় অনেকটা মুখোমুখি অবস্থানে আছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও মহাজোটের শরীক জাতীয় পার্টি (জেপি)। ইতিমধ্যেই উপজেলায় দুই পক্ষ দফায় দফায় সভা সমাবেশ ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের নামে নির্বাচনী প্রচারণা করছে। যেখানে একে অপরকে উদ্দেশ্য করে নানা ধরনের হুমকি ও কথার লড়াই চালিয়ে যাচ্ছে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র প্রার্থী ফায়জুর রশিদ খসরুসহ উপজেলার আওয়ামী লীগ নেতা-কর্মীরা।


বিবার্তা/সোহেল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com