জামালপুরে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন
প্রকাশ : ২১ জুন ২০২৩, ১৫:৩৫
জামালপুরে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের গোদাশিমলা বাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মন্টু মিয়া (৫২) নামে এক ব্যবসায়ী খুন হয়েছে।


মঙ্গলবার (২০জুন) রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মন্টু মিয়া শরিফপুর ইউনিয়নের বেড়াপাথালিয়া ফকিরবাড়ীর বাসিন্দা। সে ওই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।


স্থানীয়রা জানায়, মন্টু মিয়ার গোদাশিমলা বাজারে বিকাশ, ফ্লেক্সিলোডের ব্যবসা ছিল। গত বৃহস্পতিবার (১৫জুন) রাত ১১টার দিকে দোকান বন্ধ করে সে বাড়ি ফিরছিল। ফেরার পথে রাস্তায় মুখোশধারী এক দল সন্ত্রাসী তার উপর হামলা করে এবং তার কাছে থাকা নগদ দুই লক্ষ টাকা ছিনিয়ে নেয়। টাকা ছিনিয়ে নেয়ার সময় সন্ত্রাসীরা তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে।


গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার (২০ জুন) রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


জামালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনায় জামালপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে ৩ জন আসামীকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।


বিবার্তা/ওসমান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com